• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় ট্র্রাফিক সপ্তাহ উপলক্ষে পুলিশের অভিযান

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৩

কোটালীপাড়ায় ট্র্রাফিক সপ্তাহ উপলক্ষে পুলিশের অভিযান

গোপালগঞ্জ জেলার চলমান ট্রাফিক সপ্তাহে কোটালীপাড়া উপজেলার বিভিন্ন স্থানে ট্রাফিক আইন বাস্তবায়নে পুলিশ কর্মকর্তারা নিরলস ভাবে কাজ করছে। উপজেলায় ট্রাফিক আইন মেনে গাড়ি চালাতে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হচ্ছে। সচেতন করা হচ্ছে পথচারীদেরও। এরই সাথে চলছে পুলিশের অভিযান। তারা হেলমেট, ড্রাইভিং লাইসেন্স ও রেজিস্ট্রেশন পরীক্ষা নিরীক্ষা করছে।

সোমবার উপজেলা সদরে ও মহুয়ার মোড়ে চেক পোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মোট ৫টি মামলা ও ১৭হাজার টাকা জরিমানা করেছে পুলিশ। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে এসআই আব্দুল করিম, মিজানুর রহমান সজিব, গোলাম মোস্তফা, ট্রাফিক পুলিশের পিএসআই রুস্তুম আলী এ অভিযানে অংশগ্রহণ করেন।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম বলেন, জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম স্যারের নির্দেশে চলমান ট্রাফিক সপ্তাহ উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থানে চেক পোস্ট বসিয়ে হেলমেট, ড্রাইভিং লাইসেন্স ও রেজিস্ট্রেশন না থাকার কারণে বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে ৫টি মামলা ও ১৭হাজার টাকা জরিমানা করা হয়েছে। ২৬ সেপ্টেম্বর পর্যন্ত এ অভিযান চলমান থাকবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top