• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় লড়াই হবে মেম্বার পদে, চেয়ারম্যান পদে একক প্রার্থী

কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১, ০৪:২০

কোটালীপাড়ায় লড়াই হবে মেম্বার পদে, চেয়ারম্যান পদে একক প্রার্থী

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সাতটি ইউনিয়নে শুধু মেম্বার পদেই লড়াই হবে। সাতটি ইউনিয়নেই চেয়ারম্যান পদে রয়েছে একক প্রার্থী। রবিবার (২৬ ডিসেম্বর) উপজেলার সাদুল্লাপুর, বান্ধাবাড়ী, রাধাগঞ্জ, শুয়াগ্রাম, আমতলী, কান্দি ও পিঞ্জুরী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই সাতটি ইউনিয়নের মধ্যে সাদুল্লাপুরে বীর মুক্তিযোদ্ধা সত্যেন্দ্রনাথ জয়ধর ও বিমল শিকদার, বান্ধাবাড়ী ইউনিয়নে মো: হান্নান মোল্লা ও লিপন মিয়া, শুয়াগ্রাম ইউনিয়নে ডা. জাহিদ হোসেন রিন্টু , রাধাগঞ্জ ইউনিয়নে হাবিবুর রহমান ও পিঞ্জুরী ইউনিয়নে আবু সাইদ শিকদার প্রচারণার শেষ দিনে নৌকা প্রতীকে সমর্থন জানিয়ে নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়ান।

এ সকল ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত সমর চাঁদ মৃধা খোকন, মিজানুর রহমান হাওলাদার মানিক, যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ, ভীম চন্দ্র বাগচী ও আমিনুজ্জামান খান মিলন ছাড়া আর অন্য কোন প্রার্থী নির্বাচনী মাঠে নেই।

অপরদিকে আমতলী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাফেজা বেগম, কান্দি ইউনিয়নে তুষার মধু পূর্বেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তাই এই সাতটি ইউনিয়নে শুধু মেম্বার পদেই লড়াই হবে। এ সকল ইউনিয়নে সাধারণ আসনে ২৪৮জন মেম্বার পদে ও সংরক্ষিত আসনে ৮৮জন মহিলা মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উপজেলা নির্বাচন অফিসার খায়রুল হাসান বলেন, সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সমস্ত মালামাল কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে। রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন, শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য আমরা সকল প্রকার পদক্ষেপ গ্রহণ করেছি। নির্বাচনের দিন প্রতিটি ভোট কেন্দ্রে পর্যাপ্ত আইন-শৃঙ্খল বাহিনীর সদস্যদের নিয়োগ দেওয়া হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top