• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চিলমারীতে ফেসবুক লাইভে আত্মহত্যার চেষ্টা, উদ্ধার করলো পুলিশ

রায়হান রাজীব | প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ০৬:৫৬

ফেসবুক লাইভে আত্মহত্যার চেষ্টা

ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করছিলেন এক ব্যক্তি। ৯৯৯ এ খবর পেয়ে জানালার গ্রিল ভেঙে তাকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে কুড়িগ্রামের চিলমারীতে এ ঘটনা ঘটে।

ওই ব্যক্তির নাম বাবুল সিদ্দিকী (৪২)। তিনি চিলমারী উপজেলার সবুজপাড়া গ্রামের বাসিন্দা। পেশায় তিনি একজন মোবাইল মেকানিক।

পুলিশ জানায়, রোববার রাতে বাবুল সিদ্দিকী ফেসবুক লাইভে এসে আত্মহত্যার প্রস্তুতি নিচ্ছিলেন। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল পেয়ে চিলমারী থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যান। তারা গিয়ে দেখেন, বাবুল দরজা-জানালা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে আত্মহত্যার চেষ্টা করছেন। পরে পুলিশ জানালার গ্রিল ভেঙে ঘরে ঢুকে তাকে উদ্ধার করে।

পরিবারের লোকজন জানায়, এর আগেও তিনি এ রকম ঘটনা ঘটানোর চেষ্টা করেছিলেন। গতকাল তিনি পরিবারের অজান্তে সাতটি ঘুমের ওষুধ খান। পরে ঘটনাস্থলে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুর রহমান উপস্থিত হয়ে পরিবারের লোকজনের সঙ্গে আলোচনা করে তাকে কাউন্সেলিং করানোর পরামর্শ দেন।

চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল রহমান বলেন, ‘বাবুল সিদ্দিকী কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার স্ত্রী ও দুই কন্যাসন্তান রয়েছে।’

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top