• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চাঁপাইনবাবগঞ্জে গৃহহীনদের জমি-ঘর প্রদান উপলক্ষে প্রেস কনফারেন্স

চাঁপাইনবাবগঞ্জ থেকে | প্রকাশিত: ২১ জানুয়ারী ২০২১, ২২:৫২

চাঁপাইনবাবগঞ্জে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান উপলক্ষে প্রেস কনফারেন্স।

চাঁপাইনবাবগঞ্জে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে এক প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ ওরাঁও।

জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ সাংবাদিকদের জানান, আগামী শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩৬টি পরিবারকে জমি ও ঘর প্রদান করবেন। তিনি আরও জানান জেলার ৫টি উপজেলার ১৩১৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদানের আওতায় আনা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top