• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ কর্তৃক

শীতার্ত ও দরিদ্র জনসাধারণের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০২১, ০১:৩৫

শীতার্ত ও দরিদ্র জনসাধারণের মাঝে শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ কর্তৃক শীতার্ত ও দরিদ্র জনসাধারণের মাঝে শীতবস্ত্র এবং মুজিববর্ষ উদযাপন ও মহান বিজয় দিবস উপলক্ষে শিশু কিশোরদের জন্য আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়েছে।

প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভুক্ত এলাকায় চোরাচালান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, মৎস্য সম্পদ সংরক্ষণ এর পাশাপাশি প্রান্তিক জেলেসহ অসহায় ও দুঃস্থদের মাঝে মানবিক সাহায্য সহযোগিতা প্রদান করে আসছে।

সুবিধাবঞ্চিত শিশু ও বয়স্ক নারী-পুরুষ, অসহায়-দুঃস্থ জনগোষ্ঠীর শীতের দুর্ভোগ লাঘবের জন্য কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ কর্তৃক প্রতি বছর শীতবস্ত্র বিতরণ করা হয়। এরই ধারাবাহিকতায় আজ আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের ব্যবস্থাপনায় কোস্ট গার্ড সদর দপ্তর প্রাঙ্গণে গরীব ও দুস্থঃদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম ফারজানা কবির, প্রেসিডেন্ট বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ এবং বিসিজি লেডিস ক্লাবের কেন্দ্রীয় ও ঢাকা জোনের সদস্যাগণ উপস্থিত ছিলেন। দেশের ঘূর্ণিঝড়, জলোচ্ছ্বাস, বন্যা ও মহামারীসহ যে কোন দুর্যোগে বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক ক্ষতিগ্রস্ত এলাকায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে সাহায্য ও কল্যাণার্থে নিয়মিত সহযোগিতা অব্যাহত আছে এবং ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।

এছাড়া একই দিনে, গত ২৮ নভেম্বর ২০২০ তারিখে মুজিববর্ষ উযযাপন এবং ২১ ডিসেম্বর ২০২০ তারিখে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত শিশু কিশোরদের রচনা প্রতিযোগিতা, বাংলা কবিতা আবৃত্তি, গল্প বলা এবং কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী ও অংশগ্রহনকৃত প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। উক্ত প্রতিযোগিতায় সর্বমোট ৪২ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top