ডিসির গাড়ির ধাক্কায় প্রাণ গেল শিশুর, হাসপাতালে মা

সুজন হাসান | প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৪২

সংগ্রহীত

কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর দক্ষিণ মিঠাছড়ি কাইম্মারঘোনা এলাকায় জেলা প্রশাসকের গাড়ির ধাক্কায় দুই বছরের এক শিশু নিহত এবং শিশুটির মা গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ সালাহউদ্দিন।

নিহত শিশু মোহাম্মদ তানজিম (২) রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের সাদের পাড়ার মোহাম্মদ শাহীনের ছেলে। এ দুর্ঘটনায় শিশুটির মা রুবিনা আক্তারের (৩২) অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন বলেন, সকালে তিনি প্রশাসনিক কাজে গাড়িযোগে উখিয়া যাচ্ছিলেন। তাদের বহনকারী গাড়ীটি রামু উপজেলার কাইম্ম্যারঘোনা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল এবং জেলা প্রশাসকের গাড়ি পথচারি মা ও সন্তানের গায়ের উপর ছিটকে পড়ে।

এ ঘটনায় মা ও শিশুটি আহত হন। পরে আমি নিজে গাড়ি থেকে নেমে সঙ্গে থাকা লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসি। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

জেলা প্রশাসক বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি আমাদের বহনকারী গাড়িটির ডান পাশে ছিল। কিন্তু মোটরসাইকেলটি আচমকা বেপরোয়া গতিতে বামে এসে আমাদের গাড়ির সাথে ধাক্কা লাগে। এতে অপ্রীতিকর এ ঘটনা ঘটে। আহত ও নিহতের চিকিৎসাসহ সার্বিক সহায়তায় প্রশাসন পরিবারটির পাশে থাকবেন বলে জানান ডিসি মোহাম্মদ সালাহউদ্দিন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) মো: আশিকুর রহমান জানান, দুর্ঘটনায় আহত দু’জনকে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগে শিশুটির মৃত্যু হয়। তার মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লাশ হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান তিনি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top