• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহী সাহেববাজার বড় মসজিদে সেনিটাইজার অটোমেশিন স্থাপন

রাজশাহী থেকে | প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১, ১৯:২৪

রাজশাহী সাহেববাজার বড় মসজিদে সেনিটাইজার অটোমেশিন স্থাপন

করোনা সংক্রমণ প্রতিরোধে রাজশাহী নগরীতে ভারতীয় হাইকমিশনের পক্ষ থেকে Touchless Sanitizer Dispenser এর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় নগরীর সাহেববাজার বড় মসজিদের প্রবেশদ্বারে সেনিটাইজার ডিস্পো অটো মেশিন (Touchless Sanitizer Dispenser) স্থাপন করা হয়েছে।

স্থাপন ও উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ভারতীয় সহকারী হাই কমিশনার শ্রী সঞ্জীব কুমার ভাট্টি, নগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, সহকারী পুলিশ কমিশনার ও ডিসি বোয়ালিয়া সাজিদ হোসেন, সাহেববাজার বড় মসজিদের সভাপতি তোজাম্মেল হক চৌধুরী, সাধারণ সম্পাদক আলিফ উদ্দিন, পেস ইমাম আব্দুল গনিসহ মসজিদ কমিটির সদস্যবৃন্দ। অনুষ্ঠানের শেষে দেশবাসীর জন্য দোয়া করা হয়।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: রাজশাহী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top