• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় তিনজনের মৃত্যু

রাজশাহী থেকে | প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১, ২২:১৫

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় তিনজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সন্দেহভাজন একজনসহ করোনাভাইরাসে আক্রান্ত তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাতের বিভিন্ন সময় তাদের মৃত্যু হয়।

এরমধ্যে দুইজন আইসিইউতে এবং একজন করোনা ওয়ার্ডে মারা যান বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি বলেন, করোনা লক্ষণ নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ৮৭ জন রোগি। এর ৪৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে গুরুত্বর অবস্থায় আইসিইউতে ভর্তি রয়েছেন আটজন। বাকি ৪৩ জনকে লক্ষণ থাকায় পর্যবেক্ষনে রাখা হয়েছে। আর গত ২৪ ঘন্টায় রাজশাহী জেলায় নতুন করে করোনা রোগি শনাক্ত হয়েছে ৬৩ জন।

এদিকে, রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘন্টায় ১৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে মঙ্গলবার দুপুরে জানিয়েছেন মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাবিবুল আহসান।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় রাজশাহী জেলায় ৫৪ জন, চাঁপাইনবাবগঞ্জ আটজন, নওগাঁ একজন, নাটোর একজন, জয়পুরহাট চারজন, বগুড়া ৮৮ জন, সিরাজগঞ্জ ১৫ জন ও পাবনায় তিনজন। এছাড়াও গত ২৪ ঘন্টায় নওগাঁ ও বগুড়ায় একজন করে দুইজন মারা গেছেন।

ডা. হাবিবুল জানান, গত ২৪ ঘন্টায় বিভাগের আট জেলায় টিকা নিয়েছে ৬ হাজার ৯৫ জন মানুষ। যার মধ্যে ৩ হাজার ৩৩৮ জন পুরুষ ও ২ হাজার ৭৫৭ জন নারী।

তিনি জানান, রাজশাহী জেলায় গত ২৪ ঘন্টায় মোট ১ হাজার ২০ জন টিকা নিয়েছে। এর মধ্যে পুরুষ ৫৪৩ ও নারী ৪৭৭ জন। আর চাঁপাইনবাবগঞ্জে ১ হাজার ৯৬৮ জন, পুরুষ ৯৮৮ ও নারী ৯৮০ জন। নাটোরে ২৫৬ জন পুরুষ ১৩৭ জন নারী ১১৯ জন, নওগাঁয় ৫০১ জন পুরুষ ২৭১ জন নারী ২৩০ জন।

এছাড়াও পাবনায় ৪১০ এর মধ্যে পুরুষ ১৯৪ নারী ২১৬ জন, সিরাজগঞ্জে ৪৫৩ জন পুরুষ ২৮৬ জন নারী ১৬৭ জন, বগুড়ায় ৮২০ জন পুরুষ ৫২৭ জন নারী ২৯৩ জন, জয়পুরহাটে ৪২৪ জন পুরুষ ২৫১ জন নারী ১৭৩ জন। সিটি কপোরেশন এলাকায় ২৪৩ জন তার মধ্যে পুরুষ ১৪১ জন নারী ১০২ জন।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: রাজশাহী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top