• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহী নগরীতে দোকান খোলার দাবিতে ব্যবসায়ীদের বিক্ষোভ

রাজশাহী থেকে | প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১, ১৯:৩৮

রাজশাহী নগরীতে দোকান খোলার দাবিতে ব্যবসায়ীদের বিক্ষোভ

সরকারের ঘোষিত লকডাউনের (কঠোর নিষেধাজ্ঞার) তৃতীয় দিনে রাজশাহী নগরীতে দোকান খোলার দাবিতে রাস্তায় শুয়ে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা। বুধবার সকাল হতে রাজশাহী নগরীর আরডিএ মার্কেটের ব্যবসায়ী ও কাপড়পট্টির ব্যবসায়ীরা এই বিক্ষোভ করে।

জানা যায়, সকালে সাহেববাজারে কাপড় পট্টির ব্যবসায়ীরা দোকান খুলে ব্যবসা কার্যক্রম শুরু করে। এরমধ্যে একজন ম্যাজিস্ট্রেট এসে ব্যবসায়ীদের সতর্ক করে চলে যায়। পরে কাপড় ব্যবসায়ীরা রাস্তায় ঐক্যবদ্ধ হয়ে দোকান খোলার দাবিতে বিক্ষোভ করতে থাকে, পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে তারা শান্ত হয়।

এর কিছুক্ষণ পর সাহেববাজার আরডিএ মার্কেট সংলগ্ন সড়কে বাড়তে শুরু করে অটোরিকশার ভিড়। তবে পুলিশ প্রশাসন মাইকে জনসাধারণকে ভিড় না করে প্রয়োজনীয় কাজ করে বাড়ি ফেরার জন্য মাইকিং করে বলতে থাকেন।

এ বিষয়ে সাহেববাজার কাপড় পট্টি সমিতির সাধারণ সম্পাদক খন্দকার শামীম আলম বলেন, গত লকডাউনে আমরা অনেক ক্ষতির শিকার হয়েছি। এবারও আমাদের ব্যবসা বন্ধ রাখলে বড় ধরনের ক্ষতি হবে। ইতোমধ্যে রমজান ও ঈদের জন্য লক্ষ লক্ষ টাকার মালামাল কেনা হয়েছে। এগুলো বিক্রি না করতে পারলে পথে বসতে হবে।

এছাড়াও দোকানের কর্মচারীদের বেতন দিতে হচ্ছে। ব্যবসা না চললে তাদের দেওয়া সম্ভব না। এসব বিবেচনায় সরকারের নিকট স্বাস্থ্যবিধি মেনে দোকান খুলে ব্যবসা চালানোর দাবি জানান।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: রাজশাহী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top