• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে ১ লাখ মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্বোধন

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১২ এপ্রিল ২০২১, ২০:৩৫

গোপালগঞ্জে ১ লাখ মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্বোধন

গোপালগঞ্জে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় এক লাখ মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। গোপালগঞ্জ জেলা প্রশাসন এ কার্যক্রমের আয়োজন করে।

সোমবার (১২ এপ্রিল) সকাল ১০ টায় জেলা শহরের লঞ্চঘাট এলাকায় মাস্ক বিহীন মানুষের মাঝে মাস্ক বিতরণ করে এই কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। এরপর তিনি শহরের বিভিন্ন স্থানে ঘুরে দেখেন ও মাস্ক বিতরণ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইলিয়াছুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুদসহ জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় একই সাথে জেলার ৫ উপজেলার ৬৭ ইউনিয়ন ও ৪ পৌরসভা এলাকায় একযোগে এই মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করা হয়। রোভার স্কাউটস ও বিডি-ক্লিনের সদস্যরা শহরের বিভিন্ন স্থানে ঘুরে মাস্ক বিতরণে সহায়তা করেন।

এসময় জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ইউনিয়ন পর্যায় থেকে মাস্ক বিতরণ করা হবে। বিভিন্ন ভলান্টিয়ার দ্বারা এ মাস্ক বিতরণ করা হবে। এটি একটি প্রতীকী জায়গা। মাস্ক পড়তে হবে, এটির কোন বিকল্প নেই। এ মাস্ক বিতরণ চলমান থাকবে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top