• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কুষ্টিয়ার জিয়ারখীতে

পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

কুষ্টিয়া থেকে | প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২১, ১৮:৩৭

কুষ্টিয়ার জিয়ারখীতে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০, দু’পক্ষের বাড়ী ঘর লুটপাটের অভিযোগ

পূর্ব শত্রুতার জের ধরে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়ন গ্রামবাসীদের মধ্যে দু’পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন ২০ জন । মঙ্গলবার সকালে জিয়ারখী ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে। দু’পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন প্রায় ২০ জন এবং দুপক্ষের ঘরবাড়ী লুটপাটের অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা যায় বেশ কয়েকদিন আগে ৩৬নং জিয়ারখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের সময় ঐ এলাকার কিশোর দিনের বেলায় ভবনের নির্মাণকৃত রড চুরি করে নেওয়ার অভিযোগ উঠলে দুপক্ষের সংঘর্ষ ঘটে এবং বেশ কয়েকজন আহত হন এবং এ বিষয়ে কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা তা মীমাংসা করেন দেন বলে তারা জানান।

এর জের ধরে সোমবার বিকেলে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের বর্তমান সভাপতি আজিজুল হকের লোকজনেরা স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আহসান সরদারের লোকজনদের উপর দেশীয় অস্ত্র দিয়ে আঘাত এবং ইটপাটকেল নিক্ষেপ করা হলে, স্থানীয় গ্রাম পুলিশের সহায়তায় কুষ্টিয়া মডেল থানার পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ আসেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

পুলিশ নিয়ন্ত্রণে থাকা স্বত্বেও পুনরায় মঙ্গলবার সকালে আহসান সরদারের লোকজন ক্ষিপ্ত হয়ে আজিজুল হকের লোকজনদের উপর হামলা ও ব্যাপক হারে ঘরের জিনিসপত্রসহ গরু ছাগল ও নগদ অর্থ লুটপাটের অভিযোগ করেন স্থানীয়রা। এ হামলায় ২০/৩০ জন আহত হয়েছে বলে জানা যায়।

বর্তমানে তারা কুষ্টিয়া জেনারেল হাসপাতাল চিকিৎসাধীন আছে। একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা পুঙ্গ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা। এ বিষয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে দু’পক্ষের লোকজন বলে জানা যায়।

এ বিষয় কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির জানান সোমবার বিকেলে জিয়ারখী ইউনিয়নে মারামারি অভিযোগ শুনেছি এবং খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে সকালের ঘটনাটি জানেন না বলে তিনি জানান।


এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: কুষ্টিয়া


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top