• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে নকল ওষুধ কারখানার সন্ধান, আটক ১

রাজশাহী থেকে | প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২১, ১৯:৩০

রাজশাহীতে নকল ওষুধ কারখানার সন্ধান, আটক ১

রাজশাহীতে একটি নকল ওষুধের কারখানার সন্ধান পেয়েছে গোয়েন্দা পুলিশ। আনিসুর রহমান ওরফে আনিস (৪২) নামের এক ব্যক্তি নিজের বাড়িতেই এই কারখানা গড়ে তুলেছিলেন।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল শুক্রবার রাত ৯টার দিকে আনিসের বাড়িতে অভিযান চালায়। নগরীর চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর এলাকায় আনিসের বাড়ি। অনেকটা নির্জন এলাকার এই বাড়িটির একটি ঘরে মেশিন বসিয়ে ওষুধ তৈরি করতেন আনিস। অভিযানে আনিসকে আটক করা হয়েছে। বাড়ি থেকে বিপুল পরিমাণ নকল ওষুধ জব্দ করেছে ডিবি পুলিশ। নগর ডিবি পুলিশের সহকারী কমিশনার রাকিবুল হাসান অভিযানে নেতৃত্ব দেন।

তিনি জানান, নিজেদের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বাড়িটিতে অভিযান চালানো হয়। এ সময় চারটি নামি কোম্পানীর বিপুল পরিমাণ নকল ওষুধ জব্দ করা হয়েছে। ওষুধের কারিগরকেও আটক করা হয়েছে। এসব ওষুধ আনিস রাজশাহী মহানগরীর বিভিন্ন ফার্মেসীতে দিতেন। অধিক লাভের আশায় কিছু কিছু ফার্মেসী মালিক তা কিনতেন। আনিসের বাড়িতে পাওয়া নকল ওষুধের পরিমাণ কত তা এখনই বলা যাচ্ছে না। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

 

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: রাজশাহী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top