• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে জেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

রাজশাহী থেকে | প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২১, ২২:০৮

রাজশাহীতে জেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

রাজশাহী জেলা প্রশাসনের উদ্যোগে লকডাউনের ফলে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) সকাল ১১টায় নগরীর রিভারভিউ কালেক্টরেট স্কুল মাঠে খাদ্যসামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, উপপরিচালক (স্থানীয় সরকার) শাহানা আখতার জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (ভূমি) বোয়ালিয়া সার্কেল মো. আবুল হায়াত, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (ট্রেজারী শাখা, ই-সেবা, ফ্রন্ট ডেস্ক) জর্জ মিত্র চাকমা, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা এবং ব্যবসা ও বাণিজ্য শাখা) অভিজিত সরকার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমন চৌধুরী, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লসমী চাকমা,রিভারভিউ কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষকা মনোয়ারা বেগম।

মুজিব বর্ষে সাম্প্রতিক করোনা ভাইরাস বিস্তারলাভ প্রতিরোধে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী লকডাউন থাকাকালীন সময়ে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে স্থানীয়ভাবে সংগৃহীত জেলা দুর্যোগ ব্যবস্থাপনা তহবিল থেকে জেলা প্রশাসনের নির্দেশনায় এতে প্রায় ২০০ পরিবারের কাছে প্রধানমন্ত্রীর উপহার সম্বলিত প্যাকেট নগরীর দরিদ্র ও অসচ্ছল মানুষের মাঝে হস্তান্তর করেন বিভাগীয় কমিশনার।

ত্রাণ হিসেবে একটি প্যাকেটে ২০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি ডাল, ১ কেজি চিড়া, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ও ৫০০ গ্রাম সয়াবিন তেল দেয়া হয়।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top