• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুকসুদপুরে করোনাকালীন লকডাউনে

অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে | প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২১, ২৩:৫৯

মুকসুদপুরে করোনাকালীন লকডাউনে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান

গোপালগঞ্জের মুকসুদপুরে মহামারী কোভিড-১৯ এর কারনে লকডাউনকালীন ক্ষতিগ্রস্থ অসহায়, দু:স্থ, গরীব ও কর্মহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে মানবিক সহায়তা ২০ কেজি হারে খাদ্যশ্যস্য (চাল) প্রদান করা হয়েছে। রবিবার ২৫ এপ্রিল এই খাদ্য সহায়তার ২য় পর্যায় শেষ হয়েছ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ফায়জুল ইসলাম জানান, মঙ্গলবার (১৩ এপ্রিল) প্রথম পর্যায়ে ১শ ৮ টি পরিবার ও ১৮ এপ্রিল থেকে রবিবার ২৫ এপ্রিল পর্যন্ত ২য় পর্যায়ে ৬শ পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ফায়জুল ইসলাম আরও জানান, পবিত্র রমজান উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ৬শ পরিবারকে ২০ কেজি হারে খাদ্যশস্য (চাল) এবং ১৬ ইউনিয়নের ৫শ জন সুবিধাভোগী এবং পৌরসভার ৩শ সুবিধাভোগীকে ৫শ টাকা হারে মোট ৪১ লাখ ৫০ হাজার টাকা মানবিক সহায়তা প্রদান প্রক্রিয়াধীন রয়েছে।

এছাড়াও তিনি আরও জানান, পবিত্র ইদুল-ফিতর উপলক্ষ্যে অত্র উপজেলায় পৌরসভাসহ মোট ১৬ হাজার ৬ শ ৪৩ পরিবারের মাঝে ৪শ ৫০ টাকা হারে ৭৪ লাখ ৮৯ হাজার ৩৫০ টাকা বিতরণ প্রক্রিয়াধীন রয়েছে। উপজেলা নির্বাহী অফিস থেকে জানাগেছে ১ম পর্যায়ের তালিকা তৈরী হয়েছে জেলা প্রশাসকের কার্যালয় থেকে, ২য় পর্যায়ের তালিকা করা হয়েছে উপজেলা নির্বাচিত জনপ্রতিনিধি দের মাধ্যমে।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top