• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে আলাদা সড়ক দূর্ঘটনায় যুবক নিহত, আহত ৪

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১, ২০:৪৪

গোপালগঞ্জে আলাদা সড়ক দূর্ঘটনায় যুবক নিহত, আহত ৪

গোপালগঞ্জে আলাদা মোটর সাইকেল দুর্ঘটনায় মোস্তাফিজুর রহমান পাভেল (২৩) নামে এক যুবক নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো চারজন। রবিবার (২৫ এপ্রিল) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া ও গোপালগঞ্জ-টেকেরহাট সড়কে সাতপাড়ে এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মনির আহমেদ ও গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। নিহত মোস্তাফিজুর রহমান পাভেল কাশিয়ানী উপজেলার মাজরা গ্রামের মফিজুর রহমানে ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মনির আহমেদ জানান, একটি মোটর সাইকেলে করে নিহত মোস্তাফিজুর রহমান পাভেল তার ভাই সোহেল রানাকে নিয়ে টুঙ্গিপাড়া উপজেলায় বোনের বাড়ী যাচ্ছিলেন।

এসময় মোটর সাইকেলটি ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার পাথালিয়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাভেল নিহত হন। এসময় তার ভাই সোহেল রানা মারাত্মক আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে রিয়ে আসে। পরে আবেদনের প্রেক্ষিতে নিহতের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। আহত সোহেলকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের সাতপাড়ে একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top