• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে ত্রাণসামগ্রী বিতরণ করল সেনাবাহিনী

রাজশাহী থেকে | প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২১, ২২:৫৪

রাজশাহীতে ত্রাণসামগ্রী বিতরণ করল সেনাবাহিনী

রাজশাহীতে বাংলাদেশ সেনাবাহিনী ও সেনা সদস্য রাজশাহীর পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) নগরীর বহরমপুর এলাকায় সহায় সম্বলহীন প্রায় ১০০ পরিবারের মাঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনী রাজশাহীর স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার তৌহিদুল ইসলাম এর নির্দেশনায় মেজর রিয়াজের উপস্থিতিতে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এসময় ত্রাণসামগ্রী হিসেবে প্রতিজনকে ০৭ কেজি চাল, ০২ কেজি আটা, ১ কেজি ডাল, ০১ কেজি চিনি, আধা কেজি তেল ও ২৫০ গ্রাম করে লবণ দেয়া হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন উপজেলায় ইতিমধ্যে প্রায় ৩ হাজার পরিবারের মাঝে বিভিন্ন সময়ে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণ কালে বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

এনএফ৭১/এনজেএ/২০২১

 



বিষয়: রাজশাহী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top