• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৩ জুন ২০২১, ২২:৩৭

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক

গোপালগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেয়া প্রথম পর্যায়ে ভূমিহীনদের মধ্যে বিতরণকৃত ৭৮৬টি ও দ্বিতীয় পর্যায়ে নির্মাণাধীন ৭৮৯টি পাকা ঘর পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক আনিসুর রহমান। শনিবার ১১টায় সদর উপজেলার মালেঙ্গায় অনুষ্ঠিত এক মত বিনিময় সভা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক আনিসুর রহমান।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাশেদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মাহাবুবুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আলাউদ্দিন, হরিদাসপুর ইউনিয়নের চেয়ারম্যান মুন্সী মুকিতুল ইসলাম উপস্থিত ছিলেন।

পরে তিনি প্রথম পর্যায়ে সদর উপজেলার মালেঙ্গায় ৭৬টি. হরিদাসপুরে ৪৬টি ও গোপীনাথপুরে নির্মাণাধীন ১০০টিসহ ৭৮৬টি এবং দ্বিতীয় পর্যায়ে জেলার বিভিন্ন উপজেলার নির্মাণাধীন ৭৭৯টি পাকা ঘর পরিদর্শন করেন। দ্বিতীয় পর্যায়ে ভূমি ও গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের ৭৭৯টি ঘরের নির্মাণ কাজ চলমান রয়েছে। প্রথম পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহারের ৭৮৬টি ঘর বিতরণ করা হয়েছে।

পরিচালক আনিসুর রহমান উপকারভোগীদের সাথে কথা বলে বাসগৃহের কোন ক্রটি রয়েছে কিনা তার খোঁজ খবর নেন। প্রধানমন্ত্রীর দেওয়া এই বাসগৃহ সঠিক যত্ন করে পরিষ্কার-পরিচ্ছন্ন রেখে বসবাস করার পরামর্শ দেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top