• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় দু’দল গ্রামবাসীর মাঝে সংঘর্ষে আহত-৩০

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ১৫ জুন ২০২১, ১৯:৪৪

কোটালীপাড়ায় দু’দল গ্রামবাসীর মাঝে সংঘর্ষে আহত-৩০

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় দু’দল গ্রামবাসীর মাঝে সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। সোমবার উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের কাকডাঙ্গা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানাগেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পিঞ্জুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কাকডাঙ্গা নিবাসী আবু ছাইদ শিকদারের সাথে একই গ্রামের বীর মুক্তিযোদ্ধার সন্তান কামরুল ইসলাম ফকিরের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে ইউপি চেয়ারম্যান আবু ছাইদ সিকদারের লোকজন নিয়ে আজ সোমবার বিকেলে কামরুল ইসলাম ফকিরের উপর হামলা চালায়। এই হামলার পরে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টাব্যাপি চলা সংঘর্ষে কমপক্ষে ৩০জন আহত হয়।

কামরুল ইসলাম ফকির বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। আমাদের গ্রামে আমি আমার পিতা বীর মুক্তিযোদ্ধা সাদেকুজ্জামানের নামে একটি স্কুল করে ছিলাম। ২০১৯সালের ৬এপ্রিল এই স্কুলটি ইউপি চেয়ারম্যান আবু ছাইদ শিকদার তার লোকজন নিয়ে ভেঙ্গে গুড়িয়ে দেয়। এরপর আমি একটি মামলা করি। এই মামলায় পিবিআই তাকে দোষী প্রমাণিত করে আদালতে অভিযোগপত্র দায়ের করেছেন। এরপর থেকে আবু ছাইদ শিকদার আমাকে বিভিন্ন সময়ে মামলা প্রত্যাহারের জন্য হুমকি দিয়ে যাচ্ছেন। যে দেশের জন্য আমার পিতা লড়াই করেছেন, সেই দেশে আমি আজ নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আবু ছাইদ শিকদারের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, কামরুল ইসলাম ফকিরের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমার কোন লোকজনের সঙ্গে কামরুল ইসলাম বা তার লোকজনের সাথে কোন প্রকার সংঘর্ষ হয়নি। জুলফিকার শিকদার ও হাসান শিকদারের মধ্যে দোকান ঘরের জায়গা নিয়ে সংঘর্ষ হয়। এই সংঘর্ষে কামরুল ইসলাম জুলফিকার শিকদারের পক্ষ নিয়ে ছিল। এখানে ফকির বা শিকদার বংশের মধ্যে কোন সংঘর্ষের ঘটনা ঘটেনি।

কোটালীপাড়া থানার ওসি মো: আমিনুল ইসলাম বলেন, সংঘর্ষের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। কোন পক্ষ থেকেই এখন পর্যন্ত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top