• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে দ্বিতীয় দিনে ঢিলেঢালাভাবে চলছে লকডাউন

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৯ জুন ২০২১, ২২:৩১

গোপালগঞ্জে দ্বিতীয় দিনে ঢিলেঢালাভাবে চলছে লকডাউন

গোপালগঞ্জে দ্বিতীয় দিনের মত সদর পৌর এলাকা, লতিফপুর ইউনিয়ন, মুকসুদপুর উপজেলা সদর এবং কাশিয়ানী উপজেলা সদরে ৭ দিনের বিশেষ লকডাউন চলছে।

শনিবার (১৯ জুন) সকাল থেকে সদর পৌর এলাকা, লতিফপুর ইউনিয়ন, মুকসুদপুর উপজেলা সদর এবং কাশিয়ানী উপজেলা সদরে আরেকটাই ঢিলেঢালাভাবে চলছে লকডাউন। প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে প্রয়োজনে বা অপ্রয়োজনে ঘর থেকে বাইরে বের হচ্ছে সাধারন মানুষ। সড়কে চলাচলকারী থ্রি-হুইলার ও অটো-রিক্সায় যাত্রী পরিবহনে বিধি নিষেধ আরোপ করেলেও তাও মানা হচ্ছে না।

লকডাউন মানাতে ও স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করতে জেলা শহরের লঞ্চঘাট, কোট চত্বর এলাকা, পুলিশ লাইন্স মোড়সহ উপজেলা সদরে মাস্কবিহীন মানুষকে মাস্ক পড়তে উৎসাহিত করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। জেলা তথ্য অফিস থেকে বিভিন্ন স্থানে করা হচ্ছে সচেতনতামূলক মাইকিং।

এদিকে একদিনে গোপালগঞ্জে ৮৪টি নমুনা পরীক্ষায় ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছে মোট ৪ হাজার ২৬৯ জন। সুস্থ হয়েছেন ৩ হাজার ৮৯৮ জন। আর জেলায় মোট মৃত্যু হয়েছে ৪৪ জনের।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top