• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অবসরের ঘোষণা আফগান অধিনায়কের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২১, ২৩:৩১

অবসরের ঘোষণা আফগান অধিনায়কের

অবসরের ঘোষণা দিয়েছেন আফগানিস্তানের সাবেক অধিনায়ক আসগর আফগান। দেশটির সবচেয়ে সফল এই অধিনায়ক জানিয়ে দিয়েছেন, নামিবিয়ার বিপক্ষে ম্যাচটিই তার আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ।

বিশ্বকাপের কেবল দুইটি ম্যাচ খেলেছে আফগানিস্তান। যার মধ্যে একটি জয় ও একটি হার। সুপার টুয়েলভেরও ম্যাচ বাকি রয়েছে আরও তিনটি। সেমিফাইনালে খেলার সম্ভাবনাও শেষ হয়ে যায়নি। কিন্তু এরই মাঝে অবসরের ঘোষণা দেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অবসরের কথা জাননা আসগর। ৩৩ বছর বয়সী এই তারকার সিদ্ধান্তকে সম্মান জানানোর কথাও জানিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড।

আন্তর্জাতিক ক্রিকেটে ২০০৯ সালে অভিষেক হয় আসগরের। দেশের হয়ে ৭৪ টি-টোয়েন্টি ম্যাচ খেলে ২১.৭৯ গড় ও ১১০.৩৭ স্ট্রাইক রেটে আসগর ১ হাজার ৩৫১ রান করেন।

এনএফ৭১/এমএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top