• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভারতের অন্তর্বর্তীনকালীন কোচ হলেন লক্ষণ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৬ আগষ্ট ২০২২, ০৩:০০

ভারতের অন্তর্বর্তীনকালীন কোচ হলেন লক্ষণ

এশিয়া কাপে ভারতের প্রাধান কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন ভারতের কিংবদন্তি ব্যাটার ভিভিএস লক্ষণ। ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড় কোভিড-১৯ পজিটিভ হওয়ায় অন্তর্বর্তীনকালীন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে তাকে। তবে কোভিড ১৯ নেগেটিভ হলে আবারো প্রাধান কোচের দায়িত্ব নিবেন রাহুল দ্রাবিড়। ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো এই তথ্য জানিয়েছে ।

সর্বশেষ জিম্বাবুয়ে সফরে দলের বাহিরে ছিলেন রাহুল দ্রাবিড় । এই সময় প্রধান কোচের দায়িত্ব পালন করেন ভিভিএস লক্ষণ । জিম্বাবুয়ে সফর থেকে এশিয়া কাপের উদ্দেশে সংযুক্ত আরব আমিরাতে যায় ভারতের ক্রিকেটাররা । এর আগে খেলোয়াড় ও কোচিং স্টাফের সবাইকে করানো হয় কোভিড টেস্ট । তখন কোভিড পজিটিভ হন রাহুল দ্রাবিড় । 

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) একটি সুত্র জানায়, দ্রাবিড়ের কোভিড গুরতর কিছু নয়। তিনি আপাতত আইসোলেশনে আসে। তিনি দ্রুত সুস্থ হয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে দলের সঙ্গে যোগ দিতে পারবেন বলে আশাবাদী তারা । 

এশিয়া কাপে ভারতে প্রথম ম্যাচ ২৮ আগস্ট চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে । আর এবারে এশিয়া কাপের পর্দা উঠবে ২৭ আগস্ট আফগানিস্তান ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ দিয়ে ।



বিষয়: ভারত কোচ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top