রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

গাজীপুরে ১০ বছরের শিশুকে গলা কেটে হত্যা

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০, ১৩:২৪

গাজীপুর থেকে:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সুত্রাপুর এলাকায় লিমু আক্তার লামিয়া নামের দশ বছরের এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় বাড়ির ভাড়াটিয়া দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

নিউজফ্ল্যাশ৭১

মঙ্গলবার (১৭ নভেম্বর) শিশুটির লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী।

নিহত লামিয়া সুত্রাপুর এলাকার সাহেব আলীর মেয়ে। লামিয়া স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানিয়েছে, মাস তিনেক আগে বগুড়া সদর উপজেলার ফুলবাড়ির সুমন মিয়া ও তার স্ত্রী মিলি বেগম বাসা ভাড়া নেয়। বাড়ির মালিকের সাথে মাত্র পাঁচ হাজার টাকা ভাড়া বাকি নিয়ে বাকবিতণ্ডা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ভাড়াটিয়া সুমন ও তার স্ত্রী মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে লামিয়াকে গলা কেটে হত্যা করে। পরে মরদেহটি পাশের খালে ফেলে দেয় অভিযুক্তরা।

লামিয়াকে খোঁজাখোজি করে না পেয়ে কালিয়াকৈর থানায় জানায় শিশুটির পরিবার। পরে বাড়ির আশপাশে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে খুঁজতে নেমে অভিযুক্ত সুমন পানির নীচে মরদেহের উপর দাঁড়িয়ে অন্য দিকে খোঁজার পরামর্শ দেয় এলাকাবাসীকে। পরে স্থানীয়দের সন্দেহ হলে সুমনের কাছে গিয়ে তার পায়ের নীচ থেকে মৃতদেহ উদ্ধার করে।

এনএফ৭১/জেএস/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top