সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

মুকসুদপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০, ১৩:২১

গোপালগঞ্জ থেকে:

গোপালগ‌ঞ্জের মুকসুদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যানদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে কালাম শেখ নামে এক যুবক নিহত হয়েছে। এতে উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) সকালে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত কালাম শেখ রাঘদী মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের গ্রামের মৃত জলিল শেখের ছেলে। আহতদের রাজৈর ও ফরিদপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন ও সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুলের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষে শুরু হয়। ঘন্টাব্যাপী ধরে চলা এ সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুতর আহত কালাম শেখকে হাসপাতালে নেয়ার পথেই মারা যায়। মারাত্মক আহত ৬ জনকে রাজৈর হাসপাতালে ও উন্নত চিকিৎসার জন্য কালাই ফকির, আয়ুব আলী, সহিদকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্তিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top