• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

নতুন লুকে চমকে দিলেন আমির খান

RAJIUR RAHMAN | প্রকাশিত: ৪ ফেব্রুয়ারী ২০২৪, ১৫:০৬

ছবি: সংগৃহীত

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট হিসেবেই সবাই তাকে চেনেন। নাচ-গান আর অভিনয়ে বছরের পর বছর দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি। বলছি সুপারস্টার আমির খানের কথা। আমির খান মানেই বিশেষ চমক। বছরে একটাই ছবি করেন আর সেখানেই ধামাকা। এবার আমির খানের নতুন ছবি ঘিরে জল্পনা তুঙ্গে।

চোখে মোটা কালো ফ্রেমের চশমা, মুখে পাইপ, মুখের সামনে উড়ছে ধোয়া। আর আমিরকে হঠাৎ এভাবে দেখে বিশেষ কারোর কথাই মনে পড়েছে সিনেমাপ্রেমীদের। বিশেষকরে বাঙালি সিনেমাপ্রেমীদের কাছে এছবি, এই লুক বড়ই চেনা। আর এই ভীষণ পরিচিত লুকটা কিংবদন্তি সত্যজিৎ রায়ের।

আমিরের এই নতুন লুক দেখেই নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে নয়া জল্পনা-কল্পনা। ছবি ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়।

সম্প্রতি আমির খানের এই ফটোশ্যুট করেন অবিনাশ গোয়ারিকর। আর এই ছবি দেখে নেটনাগরিকরা দুয়ে দুয়ে চার করে নিয়েছেন। কমেন্টবক্স তাদের একটাই প্রশ্ন, আমির কি তবে সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করছেন?

না, এখন পর্যন্ত বিষয়টি খোলাসা করেননি সেই ফটোগ্রাফার। বরং ছবিটির ক্যাপশনে কৌতূহল রেখে দিয়েছেন অনুরাগীদের জন্য। আমিরের ছবি শেয়ার করে অবিনাশ লিখেছেন, প্রিয় আমিরের সঙ্গে বছরের শেষ শুটিং। একটা দারুণ জিনিস আসতে চলেছে।

এদিকে শোনা যাচ্ছে, আমির খান নাকি আপাতত প্রতিদিন এক ঘণ্টা করে শাস্ত্রীয় সংগীত চর্চা করছেন। বসছেন রেওয়াজে। খ্যাতনামা শাস্ত্রীয় সংগীত শিল্পীর কাছে তালিম নিচ্ছেন তিনি। কিন্তু হঠাৎ কেন? শুধুই কি শখ?

আমির খান বরাবরই নতুন কিছু শিখতে ভালোবাসেন, নতুনভাবে নিজেকে চিনতে ভালোবাসেন। কিছুদিন আগে শুধু পাপারাৎজির সঙ্গে কথা বলতে মারাঠি শিখেছিলেন সুপারস্টার।

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top