• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গ্র্যামিতে ইতিহাস গড়লেন টেইলর সুইফট

রায়হান রাজীব | প্রকাশিত: ৬ ফেব্রুয়ারী ২০২৪, ১৩:০১

ছবি: সংগৃহীত

সংগীত দুনিয়ার সবচেয়ে বড় ও সম্মানজনক পুরস্কার গ্র্যামি অ্যাওয়ার্ডস। বিশ্ব সংগীতের তারকাদের বছরজুড়ে সেরা গান, সুর, অ্যালবাম ও সেরা সংগীতের জন্য দেওয়া হয় এই পুরস্কার।

৪ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলেসে বসেছিল গ্র্যামির ৬৬তম আসর। বিশ্বসংগীতের প্রভাবশালী রথী মহারথীদের মহাসম্মিলন ঘটে এই আয়োজনে। উপস্থিত ছিলেন বাংলাদেশের সংগীতশিল্পী ফুয়াদ আল মুক্তাদির ও মুজা।

তবে এবারকার গ্র্যামি অ্যাওয়ার্ডসের আলো কেড়ে নিয়েছিলেন আমেরিকান সুপারস্টার টেলর সুইফট। এবারের আসরে বর্ষসেরা অ্যালবাম স্বীকৃতি পেয়েছে তার ‘মিডনাইটস। গ্র্যামির ৬৬ বছরের ইতিহাসে প্রথম সংগীতশিল্পী হিসেবে চারবার বর্ষসেরা অ্যালবাম পুরস্কার জিতে ইতিহাস গড়েছেন তিনি।

এ পুরস্কার জিতে স্টিভি ওয়ান্ডার, পল সাইমন ও ফ্রাঙ্ক সিনাত্রার রেকর্ড ভেঙে দিলেন সুইফট। এছাড়াও এবারের বেস্ট পপ ভোকাল অ্যালবামের পুরস্কারও জিতেছেন টেলর সুইফট।

যুগান্তকারী জয়ের পর সুইফট জানিয়েছেন এই সম্মান পেয়ে তিনি রোমাঞ্চিত। গান লেখা ও গাওয়ার মাধ্যমে তিনি যে পরিপূর্ণতা অনুভব করেন এর জন্য তিনি আনন্দিত। তিনি বলেন ‘এটি তাকে আন্দোলিত করে তোলে। তিনি চান, এটা চলতে থাকুক।

তিনি আরও বলেন, ‘এই পুরস্কার তাকে ভাসিয়ে দিয়েছে। যারা তাকে ভোট দিয়েছে, এটা তাদেরও আনন্দিত করবে।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top