• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আইনগত বিচ্ছেদের দ্বারপ্রান্তে ব্র্যাড পিট-জোলি

রায়হান রাজীব | প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী ২০২৪, ১৪:৫৬

ছবি: সংগৃহীত

ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন ৮ বছর আগে। এবার বিচ্ছেদের দ্বারপ্রান্তে চলে এসেছেন হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। ২০১৬ সালে থেকে তাদের আইনি লড়াই চলছে ।

প্রেমের দশ বছর পর বিয়ের পিঁড়িতে বসেন অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। সেই বিবাহিত জীবনেরও প্রায় এক দশক হয়ে গেছে। তবে বিয়ের পর থেকেই ভালোবাসার হিসাব-নিকাশ বদলে যেতে শুরু করে।

ব্র্যাড পিটের বিরুদ্ধে তার এবং শিশুদের প্রতি শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে মাত্র দুই বছর পর ২০১৬ সালে হাঁটেন বিচ্ছেদের পথে, আবেদন করেন জোলি। তার পর থেকে তাদের আইনি লড়াই চলছে। অবশেষে আইনগত বিচ্ছেদের দ্বারপ্রান্তে এই সাবেক জুটি।

সংবাদমাধ্যম টিএমজেড-এর প্রতিবেদন অনুযায়ী, এই সাবেক জুটি অবশেষে তাদের ফিন্যানশিয়াল ডকুমেন্টস জমা দিয়েছেন আদালতে। আইনগত বিচ্ছেদের জন্য এটি ছিল চূড়ান্ত পদক্ষেপগুলোর একটি। গত দুই বছর ধরে ব্র্যাড পিট-জোলির আইনি লড়াইয়ে তেমন কোনো অগ্রগতি হয়নি।

দুজনের কাছেই একাধিকবার ফিন্যানশিয়াল ডকুমেন্টস চাওয়া হলেও সাড়া মেলেনি। অবশেষে তারা জমা দিলেন। এরই মাঝে সম্পত্তি নিয়ে একে অপরের বিরুদ্ধে আইনি লড়াইয়ে ব্যস্ত ছিলেন উভয়েই। সন্তানদের হেফাজত চুক্তি নিয়েও চলছিল আইনি লড়াই।

দাম্পত্য জীবনে ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার ছয় সন্তান রয়েছ। ম্যাডক্স, জাহারা, শিলো, প্যাক্স এবং যমজ নক্স এবং ভিভিয়েন বর্তমানে মায়ের সঙ্গেই আছে। সিনেমায় কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। এর পর দীর্ঘ ১০ বছর প্রেমের পর ২০১৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি। কিন্তু বিয়ের মাত্র দুই বছর পর বিচ্ছেদ হয় তাদের।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top