• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গ্যাংস্টার লুকে ধরা দিলেন শাকিব খান

রায়হান রাজীব | প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪, ১২:০৭

ছবি: সংগৃহীত

‘তুফান’ নিয়ে আসছেন শাকিব খান ও রায়হান রাফী। জন্মদিনের ঠিক একদিন আগে দুর্র্ধষ ফার্স্ট লুকে হাজির হলেন শাকিব খান। আজ (২৮ মার্চ) এই ঢালিউড সুপারস্টারের জন্মদিন।

বুধবার বিকেলে নির্মাতা রায়হান রাফী প্রকাশ করেছেন ‘তুফান’র ফার্স্ট লুক পোস্টার, যেখানে শাকিব খান ধরা দিয়েছেন নতুন রূপে। ফেসবুকের পাতায় প্রকাশিত হয় শাকিব খানের তুফান সিনেমার পয়লা ঝলক। আর পোস্টারটি প্রকাশের পর থেকেই ঝরের গতিতে ছড়িয়ে পরেছে নেটদুনিয়ায়। পাশাপাশি আলোচনার তুফান উঠেছে সিনেপাড়ায়।

পোস্টারে শাকিব খানকে বুক খোলা সাদা শার্টের ওপর কালো কোট পরা দেখা গেছে। মাথাভর্তি এলোমেলো চুল নেমে এসেছে কাঁধ অবধি। সোফায় বসে সিগারেটে টান দিচ্ছেন। এক পা ভাঁজ করে রেখেছেন আরেক পায়ের হাঁটুতে। পাশে রাখা রাইফেল। এমন দুর্র্ধষ লুকে অনেকটাই চমকে গেছেন শাকিবের ভক্তরা।

গতকাল রাফীকে ফেসবুকে ‘তুফান’ সিনেমা নিয়ে একটি বিশেষ ঘোষণা দিতে দেখা যায়। যেখানে তিনি লিখেছিলেন, আগামীকাল বাংলার আকাশে-বাতাসে এক ভয়ংকর চৈতালি তুফান বয়ে যেতে পারে। সবাইকে নিরাপদ থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে।

ক্যাপশনে রাফি লিখেছেন, অগ্রিম শুভ জন্মদিন সুপারস্টার শাকিব খান। আপনাদের জন্য উপস্থাপন করছি ‘তুফান’র ফার্স্ট লুক। রাফী আগেই জানিয়েছিলেন, ‘তুফান’ সিনেমা একজন গ্যাংস্টারের গল্পকে কেন্দ্র করে। শাকিবের এই লুক প্রকাশ্যে আসার পরে সেই জল্পনা আরও সত্যি হলো।

প্রথমবারের মতো ‘তুফান’ সিনেমার মধ্য দিয়ে একসাথে কাজ করছেন রায়হান রাফী ও শাকিব খান। সিনেমাটি প্রযোজনা করছে আলফা আই, চরকি ও পশ্চিমবঙ্গের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ।

 

 

 

 

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top