• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুবর্ণার পর নীলাঞ্জনার সঙ্গে প্রেমের গুঞ্জনে সৌদ

রায়হান রাজীব | প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৪, ১৭:১৯

ছবি: সংগৃহীত

গুঞ্জন উড়ছে, পরিচালক বদরুল আনাম সৌদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন লাক্স তারকা অভিনেত্রী নীলাঞ্জনা নীলা। জোর গুঞ্জনের মাঝে বিষয়টিকে ‘ফালতু’ বলে মন্তব্য করেছেন এই অভিনেত্রী।

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৪’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন নীলাঞ্জনা নীলা। নির্মাতা বদরুল আনাম সৌদের সিনেমা ‘গহীন বালুচর’ দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় নীলাঞ্জনা নীলার। এর সাত বছর পর একই নির্মাতার ‘শ্যামাকাব্য’ দিয়ে আবারও বড় পর্দায় ফিরছেন তিনি। কিন্তু এর মাঝেই গুঞ্জন উঠেছে নির্মাতা সৌদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নীলা।

শুধু তাই নয়, গোপনে নাকি জমে উঠেছে তাদের প্রেমের রসায়ন। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নীলা। নির্মাতার সঙ্গে প্রেমের গুঞ্জন নাকি স্রেফ গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নীলা বলেন, তার সঙ্গে বড় পর্দায় আগেও কাজ করেছি। তার পুরো টিমের সঙ্গেই আমার পারিবারিক একটা সম্পর্ক। তিনি ভীষণ পছন্দের একজন ডিরেক্টর আমার। খুব ভালো করে বোঝাতে পারেন।

নির্মাতা সৌদের সঙ্গে নীলার প্রেম চলছে কি না? এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, আমি তো এটা কখনোই শুনিনি। এটা কোথা থেকে এলো! এটা পুরোই ফালতু একটি কথা।

 
 
 

 

প্রেমের বিষয়টি স্রেফ গুঞ্জন পুরো জানিয়ে নীলা বলেন, এটাকে পুরোই হাস্যকর লাগল আমার কাছে। আমি জানি না এটা কারা ছড়াচ্ছে, কেন ছড়াচ্ছে, কীভাবে ছড়াচ্ছে। এটা জাস্ট একটা ফালতু কথা। কেন এ ধরনের কথা উঠল আমি নিজেও জানি না। এটা কীভাবে সম্ভব!

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top