• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৩ নভেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৩ নভেম্বর ২০২২, ২১:২৫

৩ নভেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা নিজের আস্থা ও দক্ষতার সাহায্যে পরিস্থিতি সংশোধন করার চেষ্টা করবেন ও সাফল্যও পাবেন। সম্পত্তি সংক্রান্ত কোনও মামলা আটকে থাকলে তার প্রতি মনোনিবেশ করুন। বহিরাগত ও বন্ধুদের পরামর্শ আপনাদের জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে। তাই তাঁদের কথায় বিশ্বাস করবেন না। নিজেই নিজের সিদ্ধান্ত নিন। কাজের জন্য পরিশ্রম করতে হবে। ব্যবসায় কোনও ধরনের ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। পরিবারে কোনও কথার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাড়তে পারে। বর্তমান পরিবেশের কারণে অসুস্থ হতে পারেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা অধিকাংশ সময় বাড়ির সাজ-সজ্জা ও রক্ষণাবেক্ষণ সংক্রান্ত কাজ ও কেনাকাটায় ব্যস্ত থাকবেন। বাড়ির বড়দের সেবা ও দেখাশোনায় মনোনিবেশ করুন। কোনও প্রকল্পে নিজের ইচ্ছানুযায়ী সাফল্য লাভ করতে না-পারায় পড়ুয়ারা হতাশ হতে পারেন। প্রচেষ্টা করে যান। ব্যয় করার সময় বাজেটের বিষয়টি মাথায় রাখুন। নেতিবাচক পরিস্থিতির কারণে ব্যবসায়িক গতিবিধি ঠিকঠাক থাকবে। পারিবারিক পরিবেশ আনন্দময় থাকবে। শারীরিক দিক দিয়ে অস্বস্তি অনুভব করতে পারেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা ভাগ্যের সঙ্গ পাবেন। চেষ্টা করে যান, আপনার অধিকাংশ কাজ ভালো ভাবে সম্পন্ন হবে। ইতিবাচক ব্যবহার সকলের সঙ্গে সম্পর্ক বৃদ্ধি করবে। কেউ কেউ ঈর্ষান্বিত হয়ে আপনার সমালোচনা করতে পারেন। এমন ব্যক্তিদের থেকে দূরে থাকুন। তাঁদের সঙ্গে কোনও বিবাদে জড়াবেন না। বাড়িতে কারও স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। বাইরের কাজ ও কেনাকাটায় ব্যস্ত থাকবেন। বাচ্চাদের উপস্থিতিতে পরিবারে উৎসবের আমেজ থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের বাড়িতে ঘনিষ্ঠ আত্মীয়ের আগমনের ফলে ব্যস্ততা বাড়বে। ব্যক্তিত্ব ও অভ্যাস বৃদ্ধির নিজের চেষ্টায় সফল হবেন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। প্রতিদ্বন্দ্বী আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারেন। তাই ছোটখাটো কথাকেও এড়িয়ে যাবেন না। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখুন। আপনার শান্ত ও সংযমিত স্বভাব সম্মান বজায় রাখবে। দিনের শুরুতে দৌড়ঝাপ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক মধুর হবে। অধিক কাজের কারণে ক্লান্তি অনুভব করতে পারেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের ক্ষমতা প্রকাশিত হবে। তাই চিন্তা করবেন না। ইচ্ছানুযায়ী কাজে মনোনিবেশ করুন। আপনার বিরুদ্ধে গুজব রটবে। কিন্তু আপনার সাফল্যের সঙ্গে সঙ্গে সকলের সঙ্গ লাভ করবেন। কখনও কখনও আপনার মন বিচলিত হতে পারে। নিজের মস্তিষ্কে নিয়ন্ত্রণ রাখুন। জয় লাভের অহংকার আপনার ওপর প্রভাব বিস্তার করতে পারে। কর্মক্ষেত্রে প্রায় সমস্ত কাজ ভালো ভাবে সম্পন্ন হবে। বিপরীত লিঙ্গের কোনও বন্ধুর সঙ্গে দেখা হওয়ার ফলে মনে আনন্দ থাকবে। সরাভাইকাল ও গাঁটের ব্যথা সমস্যা বাড়াবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য পরিস্থিতি লাভজনক ও শুভ। তাই একাগ্র চিত্তে নিজের কাজের মনোনিবেশ করুন। আলস্যকে নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। সন্তান ও তাঁদের বন্ধুদের গতিবিধির ওপর নজর রাখুন। তাঁরা ভুল পথে চালিত হতে পারে। কারও সঙ্গে তর্ক না-করে শান্তি ও বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। ব্যবসায়িক গতিবিধি ভালো হবে। আবহাওয়া পরিবর্তনের ফলে স্বাস্থ্য প্রভাবিত হবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা সময় ও ভাগ্যের সঙ্গ পাবেন। আপনার কাজ সঠিক ভাবে পূর্ণ হবে। এর ফলে আপনাদের আত্মবিশ্বাস বাড়বে। পড়ুয়ারা নিজের পরিশ্রমের ফলে কোনও সাফল্য লাভ করতে পারেন। আর্থিক বিষয়ে হিসেবনিকেশের সময়ে কোনও ভুল বোঝাবুঝি হতে পারে। কোনও তথ্য ও কাগজের সঙ্গে যুক্ত কাজ করার আগে তা ভালোভাবে পড়ে নিন। ব্যবসায় ম্যানুফ্যাক্চারিংয়ের সঙ্গে জড়িত কাজ করার সময়ে অধিক মনোনিবেশ করতে হবে। শিরায় ব্যথা হতে পারে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের তীর্থযাত্রার সঙ্গে সম্পর্কযুক্ত পরিকল্পনা তৈরি হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ বা রাজনৈতিক ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। এর ফলে লাভ হতে পারে। পরিবারের কোনও সদস্যের দাম্পত্য জীবনে কিছু অবসাদ হতে পারে। বহিরাগতদের হস্তক্ষেপের ফলে পরিস্থিতির অবনতি হতে পারে। আর্থিক দিক দিয়ে আজকের দিন আপনার জন্য ভালো প্রমাণিত হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও ভুল বোঝাবুঝির কারণে অবসাদ সৃষ্টি হতে পারে। সার্ভাইকাল বা মাংসপেশীতে ব্যথা আপনার কষ্ট বাড়াতে পারে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা কোনও আর্থিক পরিকল্পনা শুরু করতে চাইলে সঠিক সময় এটি। তাই প্রচেষ্টা করে যান ও সাফল্য লাভ করুন। লগ্নি সংক্রান্ত কাজের জন্য আজকের দিন ভালো। সামাজিক গতিবিধির প্রতি আপনাদের নিঃস্বার্থ যোগদান আপনাদের সমাজে সম্মানিত করবে। আপনার কোনও রহস্য সকলের সামনে আসতে পারে। কারও নেতিবাচক পরিকল্পনার শিকার হতে পারেন। সকলে আপনার যোগ্যতা ও প্রতিভাকে চিনতে পারবে। নিজের গুরুত্বপূর্ণ পরিকল্পনা ও গতিবিধিতে অংশীদারকে সামিল করুন। বাড়ির বয়স্কদের স্বাস্থ্যকে উপেক্ষা করবেন না।

মকর রাশি: মকর রাশির জাতকরা প্রতিষ্ঠিত ব্যক্তির সঙ্গে যোগাযোগ গড়ে তুলবেন, যার ফলে তাঁদের লাভ হতে পারে। তাঁদের সঙ্গে সময় কাটালে ও সামাজিক গতিবিধিতে অংশগ্রহণ করলে ব্যক্তিত্ব উন্নত হবে। বন্ধুদের কথায় বিশ্বাস করবেন না ও দক্ষতার ভিত্তিতে সমস্ত সিদ্ধান্ত গ্রহণ করবেন। কোনও ধরনের আর্থিক লোকসানের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক জ্ঞান রয়েছে এমন ব্যক্তিদের সঙ্গে সময় কাটান। নিজের কাজের কারণে পরিবারে মনোনিবেশ করতে পারবেন না।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আজ কারও চিন্তা না-করে নিজের ইচ্ছানুযায়ী কাজে মনোনিবেশ করুন। অবশ্যই সাফল্য লাভ করবেন। এগিয়ে গিয়ে সামাজিক গতিবিধিতে অংশগ্রহণ করতে পারেন। বাড়ির বড়দের পরামর্শ মন দিয়ে শুনুন। কারণ এই পরামর্শ ভবিষ্যতে আপনার কাজে আসতে পারে। নিজের মস্তিষ্ক নিয়ন্ত্রণে রাখুন, নিজের ওপর অহংকারকে প্রভাব বিস্তার করতে দেবেন না। ব্যবসায় গ্রহের পরিস্থিতি বিশেষ হতে পারে। পারিবারিক জীবন সুখে কাটবে। মধুমেহ ও রক্তচাপ থাকলে নিজের যত্ন নিন।

মীন রাশি: মীন রাশির জাতকরা আজ কোনও গুরুত্বপূর্ণ সংবাদ লাভ করতে পারেন। জমি-সম্পত্তির সঙ্গে জড়িত কোনও আটকে থাকা কাজে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। কোনও বিশেষ ব্যক্তি বা বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় আনন্দিত হবেন। মনে ভয় থাকবে, তবে এটি শুধুমাত্র আপনাদের ভ্রম, তাই নিজের স্বভাবে নিয়ন্ত্রণ রাখুন। উচ্চাধিকারী ও অভিজ্ঞ ব্যক্তির সহযোগিতা লাভ করবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। গ্যাস ও অ্যাসিডিটির কারণে সমস্যা দেখা দিতে পারে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top