• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৫ নভেম্বর শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২, ২০:২১

৫ নভেম্বর শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের উদারতা ও আবেগপ্রবণতায় সকলে প্রভাবিত হবেন। বহিরাগত গতিবিধি মজবুত করুন। বন্ধুদের সঙ্গে সম্পর্ক স্থাপন করুন। এর ফলে আপনার জন্য কিছু লাভজনক পরিস্থিতি গড়ে উঠতে পারে। বাড়ির সুখ-সুবিধার সঙ্গে জড়িত কাজে ভালো সময় কাটাবেন। বর্তমান ব্যবসায়িক গতিবিধিতে কিছু পরিবর্তন করার চেষ্টা করবেন না। জীবনসঙ্গীর সঙ্গে সহযোগিতামূলক ও আবেগপ্রবণ সম্পর্ক গড়ে উঠবে। পরিবেশের ফলে স্বাস্থ্য প্রভাবিত হবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের আজ নিজের ব্যক্তিত্ব স্বচ্ছ করার জন্য অধিক পরিশ্রম করতে হবে। আপনার কথা বলার ধরণ প্রভাবশালী হচ্ছে। এই গুণ আপনার আর্থিক ও ব্যবসায়িক বিষয়ে অধিক সাফল্য প্রদান করবে। এই গুণের ইতিবাচক ব্যবহার করলে ভালো ফলাফল লাভ করতে পারবেন। টাকা লাভের জন্য দিন ভালো। অতিথি আগমনের ফলে বাড়িতে আনন্দদায়ক পরিবেশ থাকবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা পারিবারিক সুখ-সুবিধা ও কেনাকাটায় সময় কাটাবেন। ব্যয় বাড়বে। বাড়ির সদস্যদের চিন্তা না-করে তাঁদের আনন্দকে প্রাথমিক গুরুত্ব দিন। আর্থিক লগ্নির পরিকল্পনা তৈরি করবেন। ব্যবসায়িক স্থলের ইন্টিরিয়রে ছোটখাটো পরিবর্তন আনুন। জীবনসঙ্গীর স্বাস্থ্য সংক্রান্ত বাড়ি ও ব্যবসার সমস্ত দায়িত্ব আপনার ওপর থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের ব্যয় বাড়তে পারে। আয়ের কোনও উৎস খুঁজে পাওয়ায় ব্যয়ের চিন্তা দূর হবে। শেয়ার বাজার বা কোনও পলিসিতে লগ্নি করার ফলে লাভ অর্জন করতে পারবেন। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করবেন। অধিক প্র্যাক্টিক্যাল হলে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। ব্যবসায় কোনও প্রভাবশালী ব্যক্তির পরামর্শ আপনাকে নতুন সাফল্য প্রদান করবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা সম্পত্তি বিক্রয়ের পরিকল্পনার ওফর মনোনিবেশ করুন। কোনও অচেনা ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় হঠাৎই লাভ অর্জন করতে পারবেন। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। আইনি মামলা ও দলিলপত্র নিরাপদে রাখুন। সামান্য গাফিলতিও আপনার লোকসান করতে পারে। কোনও জটিলতার পরিস্থিতিতে পড়লে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নেওয়ার কথা আপাতত চিন্তা করবেন না। এই রাশির অবিবাহিত জাতকরা ভালো বিবাহ প্রস্তাব পাওয়ায় পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা ভাগ্যের সঙ্গ পাবেন। আপনার ক্ষমতার ওপর নির্ভর করে সুযোগের সদ্ব্যবহার করুন। পরিবারে কোনও ধর্মীয় অনুষ্ঠানের সম্ভাবনা রয়েছে। তবে সংশয়বাদী স্বভাব আপনার জন্য সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। পারিবারিক পরিবেশে আনন্দ থাকবে। গাড়ির দ্বারা আঘাত পেতে পারেন।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা সন্তানের কেরিয়ারের সঙ্গে জড়িত কোনও সমস্যায় বন্ধুদের কাছ থেকে উচিত পরামর্শ ও সাহায্য লাভ করবেন। আপনার অবসাদ দূর হবে। রাজনীতিক ও সামাজিক ক্ষেত্রে আপনার পরিচিতি বাড়বে। যুবকরা কুঅভ্যাস ও কুসঙ্গ থেকে দূরে থাকুন। বিকশিত ব্যবসায়িক পরিকল্পনায় মনোনিবেশ করুন। বাড়ির পরিবেশ আনন্দপূর্ণ থাকবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভ করবেন। নতুন নীতিকে নয়া বিশ্বাসের সঙ্গে পূর্ণ করার চেষ্টায় রত থাকবেন। ভাইয়ের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখা পুরোপুরি আপনার ওপর নির্ভর করে। পরিশ্রম অনুযায়ী কর্মক্ষেত্রে অধিক সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে আবেগপ্রবণ সম্পর্ক মজবুত হবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা ধর্মীয় ও আধ্যাত্মিক গতিবিধিতে সময় কাটালে চাপ মুক্ত হতে পারেন। এই সমস্ত কাজে আপনাদের রুচি বাড়বে। কোনও সম্পত্তি বা বাহন কেনার পরিকল্পনা করে থাকলে তাতে গাম্ভীর্যের সঙ্গে চিন্তাভাবনা করুন। সাক্ষর করার সময়ে সাবধানে থাকুন। আর্থিক গতিবিধি ধীরগতিতে চলবে। অংশীদারীর কাজে দক্ষতা বজায় রাখা জরুরি। পারিবারিক পরিবেশ সুখী থাকবে।

মকর রাশি: মকর রাশির জাতকরা কোনও প্রিয় বন্ধুকে সাহায্য করে মনে আনন্দিত হবেন। নিকটাত্মীয়দের সঙ্গে অনেকক্ষণ সময় কাটানোর ফলে আনন্দ অনুভব করবেন। সন্তানের কেরিয়ার সংক্রান্ত অসাফল্য আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। এ সময় বাচ্চাদের আত্মবিশ্বাস বজায় রাখা জরুরি। এটি আপনাদের ব্যক্তিগত কাজকে প্রভাবিত করতে পারে। কোনও বহিরাগত ব্যক্তির হস্তক্ষেপের কারণে স্বামী-স্ত্রী ও পরিবারের সদস্যদের মধ্যে ভুল বোঝাবুঝি হবে।

কুম্ভ রাশি: অন্য কোনও ব্যক্তি নিজের অতি আবেগ ও উদার স্বভাবের কারণে কুম্ভ রাশির জাতকদের সুযোগ তুলতে পারেন। প্রতিটি কাজ প্র্যাক্টিক্যাল ভাবে পূর্ণ করার চেষ্টা করুন। সন্তানের তরফে সন্তোষজনক পরিণাম পাওয়ায় স্বস্তি পাবেন। এ সময় চেষ্টা বেশি ও লাভ কমতে পারে। চিন্তা করলে কোনও সমস্যার সমাধান হবে না। পারিবারিক ব্যবসার সঙ্গে সম্পর্কযুক্ত কাজ সফল হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে।

মীন রাশি: মীন রাশির জাতকরা আত্মীয় ও প্রতিবেশীদের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তুতে পারবেন। কোনও দিব্য শক্তি লাভ করতে পারবেন। আপনার দক্ষতা ও ক্ষমতা প্রশংসিত হবে। সৃজনশীল কাজে সময় কাটাবেন। জীবনসঙ্গীর পরিবারের সদস্যদের দেখাশোনা করবেন। শক্তি ও আত্মবিশ্বাসের অভাব দেখা দিতে পারে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top