• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৮ ডিসেম্বর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২২, ২৩:০৯

রাশিফল

মেষ রাশি: মেষ রাশির জাতকদের আজকের দিনটি সাধারণ ফলদায়ী। ব্যয় বৃদ্ধি হবে। কাজের কারণে অত্যন্ত ব্যস্ত থাকতে হবে এই রাশির জাতকদের। মাথার মধ্যে এক সঙ্গে অনেক কথা ঘুরপাক খাবে, যার ফলে কাজে মনোনিবেশ করতে পারবেন না।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা পারিবারিক জীবনে অধিক মনোনিবেশ করবেন। সন্তান ও পারিবারিক সদস্যের কাজে ব্যস্ত থাকবেন এবং সন্তানের ভবিষ্যৎ সম্পর্কে চিন্তাভাবনা করবেন। কোনও পলিসি নেওয়ার কথাও ভাবতে পারেন। অর্থ লগ্নির বিষয়ে অত্যন্ত গাম্ভীর্যের সঙ্গে চিন্তাভাবনা করবেন। আয় বৃদ্ধির জন্য অন্যান্য পথের খোঁজ করবেন। আপনার একাধিক আটকে থাকা কাজ পূর্ণ হবে। ব্যবসার জন্য় দিন ভালো, ব্যবসায়িক কাজ সফল হবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি মাঝারি ফলদায়ী। অসম্পূর্ণ পারিবারিক কাজে অধিক মনোনিবেশ করবেন এবং মা-বাবার সঙ্গে পরিকল্পনা তৈরি করবেন। এর ফলে বাস্তবের কাজ থেকে কিছুটা সরেও আসতে পারেন। বাড়ির সুখ-সুবিধায় অধিক মনোনিবেশ করবেন, যার ফলে ব্যয় হবে। স্বাস্থ্যের যত্ন নিন। আবহাওয়া পরিবর্তনের ফলে অসুস্থ হতে পারেন। তাই সতর্ক থাকুন। বাড়ির বয়স্কদের সহযোগিতা লাভ করবেন এবং তাঁদের আশীর্বাদে কাজে সফল হবেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো। পুরনো বন্ধুদের কথা মনে পড়বে। কোনও কোনও বন্ধুর সঙ্গে ফোনে কথা বলবেন। কোনও নতুন কাজের জন্য প্রতিবেশী বা আত্মীয়দের জানাবেন। নিজের ব্যবসায় সাহায্যের জন্য তাঁদের সঙ্গে কথা বলবেন। বিদেশ যাত্রার পরিকল্পনা করতে পারেন, চেষ্টা করলে তাতে সফল হবেন। প্রেম জীবনের জন্য সময় অনুকূল, পুরনো অভিযোগ দূর হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা কোনও বিশেষ কাজে ব্যয় করতে পারেন। খাওয়া-দাওয়ার জিনিস ও পোশাকে অধিক ব্যয় করবেন। কেনাকাটায় সময় কাটাবেন। বিবাহিত জাতকরা নিজের জীবনসঙ্গীকে কোথাও ঘোরাতে নিয়ে যেতে পারেন। প্রেম জীবন কাটাচ্ছেন যাঁরা তাঁরা কিছুটা চিন্তিত থাকতে পারেন। প্রতিদিনের কাজ সফল হতে গিয়েও আটকে যাবে। তাই নিজের কাজে মনোনিবেশ করুন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা সকাল থেকে কাজের কথাই চিন্তাভাবনা করে যাবেন। আবার সেই কাজ পুরো করার জন্য দৌড়ঝাপও করবেন। বাড়ির জন্য নতুন কেনাকাটা করবেন। মহিলা বন্ধুর কারণে কোনও সুসংবাদ পেতে পারেন। প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে। কারণ সঙ্গী আপনার সঙ্গে ভালো ব্যবহার করবে না ও তাঁদের ব্যবহারে আহত হবেন। পারিবারিক জীবনের চ্যালেঞ্জ কমে আসায় দম্পতিরা আনন্দিত হবেন।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের আজকের দিনটি ব্যয়ে পরিপূর্ণ থাকবে। সকালে এক সঙ্গে একাধিক বিষয়ে মনোনিবেশ করতে হবে। এক এক করে সেই বিষয়গুলিকে পূর্ণ করতে হবে। এর ফলে মানসিক ক্লান্তি থাকবে, কিছুটা চিন্তিত থাকতে পারেন। বিরোধীরা আপনাকে বিরক্ত করতে পারে, তাই চিন্তিত থাকবেন। পরিবারে কারও স্বাস্থ্য দুর্বল হওয়ায় চিন্তিত হয়ে পড়বেন। জীবনসঙ্গীর সঙ্গে মধুর কথাবার্তা হবে। প্রেম জীবন কাটাচ্ছেন যাঁরা তাঁরা সঙ্গীর জন্য ভালো উপহার নিতে পারেন। নতুন কাজ হাতে নিতে পারেন।

বৃশ্চিক রাশি: আজ বৃশ্চিক রাশির জাতকদের মুখে উজ্জ্বলতা দেখতে পাবেন। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি হবে। কাউকে ভালোবেসে থাকলে, জেনে আনন্দিত হবেন যে, সেই ব্যক্তিও আপনাকে অনেক বেশি ভালোবাসে। দাম্পত্য জীবন ভালো চলবে। জীবনসঙ্গীর ব্যবহার ও পরিজনদের প্রতি ভালোবাসা দেখে আনন্দিত হবেন। যাত্রার জন্য সময় প্রতিকূল, তাই যাত্রা এড়িয়ে যান। অযথা অন্যের বিষয়ে দখল দেবেন না, তা না-হলে আপনারই লোকসান হতে পারে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা সক্রিয় থাকবেন ও কাজে মনোনিবেশ করবেন। এর ফলে ভালো ফলাফল লাভ করবেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে ও কোনও বিশেষ কাজের পরিকল্পনা করতে পারেন। আর্থিক দিক দিয়ে পরিবারে কোনও বিষয়ে আলোচনা হতে পারে এবং বিবাদ সম্ভব। দম্পতিরা গৃহস্থ জীবনে অবসাদ বৃদ্ধির ফলে চিন্তিত থাকবেন। প্রেম জীবন কাটাচ্ছেন যাঁরা তাঁরা নিজের প্রিয় মানুষের সঙ্গে কিছু বিশেষ কতা ভাগ করে নিতে পারেন। একে অপরের প্রতি বিশ্বাস বাড়বে।

মকর রাশি: মকর রাশির জাতকরা একই সঙ্গে একাধিক স্থানে মনোনিবেশ করবেন। মা-বাবার সঙ্গে তীর্থে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ধর্মীয় বিচার মনের মধ্যে আসবে। প্রেম জীবনের জন্য দিন ভালো। সঙ্গীর সঙ্গে ভালোবাসাপূর্ণ সময় কাটাবেন। বহুদিন পর আপনার ব্যয় কমবে। এর ফলে আর্থিক দিক দিয়ে সফল হবেন। নতুন চাকরি পেতে পারেন। চাকরির আবেদন করে থাকলে, তাতে সফল হবেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি সাবধানে কাটাতে হবে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। মানসিক অবসাদ থেকে যতটা দূরে থাকবেন, ততই ভালো। আয় বৃদ্ধির ফলে আনন্দিত হবেন, কিন্তু ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। বাড়ির সদস্যরা আপনার যত্ন নেবেন। কাজের ক্ষেত্রে অধিক পরিশ্রম করলে সাফল্য লাভ করবেন।

মীন রাশি: মীন রাশির জাতকরা পারিবারিক জীবনে মনোনিবেশ করবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নেবেন। তাঁদের সমস্যা দূর করার চেষ্টা করবেন। ব্যবসার দিক দিয়ে সময় ভালো, আয় বৃদ্ধির যোগ থাকবে। ব্যয় বাড়বে, কিন্তু এই প্রতিটি ব্যয় প্রয়োজনীয় হবে। পরিশ্রম সফল হবে ও শুভ ফলাফল লাভ করবেন। কোনও বিশেষ বন্ধুর যোগদান চোখে পড়বে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top