রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

নারায়ণগঞ্জে গণপিটুনির শিকার ইউপি সদস্য

সুজন হাসান | প্রকাশিত: ৮ জুন ২০২৪, ১৭:২৮

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের বন্দরে জোরপূর্বক শ্বশুরবাড়ির রাস্তা নির্মাণ করতে গিয়ে এক ইউপি সদস্য গণপিটুনির শিকার হয়েছে। শনিবার (৮ জুন) সকালে মালিভিটা গ্রামে এ ঘটনা ঘটে। পিটুনির শিকার ইউপি সদস্যের নাম সফুরউদ্দিন (৪৮)।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা ধামগড় ইউনিয়ন পরিষদ ৪নং ওয়ার্ড সদস্য সফুরউদ্দিন তার শ্বশুরবাড়ির লোকজন চলাচলের জন্য রাস্তা নির্মাণ কাজ শুরু করলেও এলাকাবাসী বাধা দিলে কাজ বন্ধ থাকে।

শনিবার (৮ জুন) সকালে সফুরউদ্দিন মেম্বার জোর পূর্বক পুনরায় রাস্তার কাজ শুরু করেন এসময় মালিভিটা গ্রামে হারুন সরদার তার বাড়ির উপর দিয়ে রাস্তা দিবে না বলে বাধা দেয়। এসময় বাড়ির মালিক হারুন সরদারের সফুরউদ্দিন মেম্বার ও তার লোকজন হামলা চালায়। পিতার উপর হামলার খবর পেয়ে হারুন সরদারের ছেলেরা ও এলাকাবাসী ঘটনাস্থলে এসে সফুরউদ্দিন মেম্বার ও তার ভাই ইউসুফকে গণপিটুনি দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। 

কামতাল তদন্ত কেন্দ্রের এসআই সাফায়েত বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। রাস্তা নিয়ে এলাকাবাসীর সঙ্গে সফুরউদ্দিন মেম্বারের হাতাহাতির ঘটনা ঘটেছে। স্থানীয় চেয়ারম্যান বিষয়টি উভয়পক্ষকে নিয়ে বসে সমাধান করবেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top