• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সড়কে চলছে শতভাগ গণপরিবহন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২১, ১৮:২৮

সড়কে চলছে শতভাগ গণপরিবহন

বৃহস্পতিবার (১৯ আগস্ট) থেকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলাচল করবে সকল ধরনের গণপরিবহন। ১২ আগস্ট মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জারিকৃত এক প্রজ্ঞাপনে এ নির্দেশনা প্রদান করা হয়।

নির্দেশনায় বলা হয়, যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে সড়ক, রেল ও নৌ পথে গণপরিবহন চলাচল করবে সকল প্রকার। এর আগে ১১ আগস্ট থেকে স্বাস্থ্যবিধি মেনে সব কিছু খোলার প্রজ্ঞাপন জারি করে সরকার। সেই প্রজ্ঞাপনে অর্ধেক বাস চলাচলে নির্দেশনা দেওয়া হয়। সরকারের এমন নির্দেশনায় দেশব্যাপী সমালোচনা ঝড় ওঠে।

প্রসঙ্গত, করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ৫ এপ্রিল থেকে ধাপে ধাপে আরোপ করা হয় বিধিনিষেধ। মাঝে কিছুটা শিথিল করা হলেও ১ জুলাই থেকে আবার তা কঠোর করা হয়। সর্বশেষ ১১ আগস্ট থেকে মোটামুটি সবকিছু খুলে দেওয়া হয়।

এনএফ৭১/এনজেএ/২০২১

 



বিষয়: গণপরিবহন


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top