• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শারদীয় দুর্গোৎসবে জঙ্গি হামলার আশঙ্কা নেই : র‌্যাব ডিজি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১, ০৬:৪৪

শারদীয় দুর্গোৎসবে জঙ্গি হামলার আশঙ্কা নেই : র‌্যাব ডিজি

শারদীয় দুর্গোৎসবে জঙ্গি হামলার কোনো আশঙ্কা নেই বলে নিশ্চিত করেছেন র‌্যাব মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। তিনি মনে করেন, ধর্ম যার যার উৎসব সবার। নিরাপদে নির্বিঘ্নে পূজা উদযাপনের জন্য সকল ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দেশের সকল পূজা মন্ডপকে ঘিরে র‌্যাবের নজরদারি রয়েছে বলেও জানান তিনি।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় খুলনার হেলাতলা রোড এলাকার সোনাপট্টি পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, শারদীয় উৎসবে জঙ্গি হামলার কোন আশঙ্কা নেই। সাইবার পেট্রোলিংয়ের মাধ্যমে এই ধরনের কোন আশঙ্কা পাওয়া যায়নি। তবে এই উৎসবকে কেন্দ্র করে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। যে কোন প্রকার অনাকাঙ্খিত ঘটনা প্রতিহত করতে নজরদারি বাড়ানো হয়েছে।

উল্লেখ্য, শারদীয় উৎসবকে কেন্দ্র করে নিরাপত্তা তৈরির পাশাপাশি স্বাস্থ্যবিধি মানার বিষয়টি নিশ্চিত করার লক্ষ্যে র‌্যাব দায়িত্বে রয়েছে।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top