• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাষ্ট্রীয় সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব শ্রিংলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২১, ২৩:০১

রাষ্ট্রীয় সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব শ্রিংলা

ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের বাংলাদেশ সফরকে কেন্দ্র করে দুইদিনের রাষ্ট্রীয় সফরে ভারতের পররাষ্ট্র সচিব হর্ষবর্ধন শ্রিংলা ঢাকায় এলেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকাল সোয়া ১০টার দিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, শ্রিংলা ঢাকা সফরের প্রথম দিন পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের সঙ্গে বৈঠক শেষে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। এছাড়া বিকেলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

ভারতের পররাষ্ট্রসচিব শ্রিংলার এই সফরে আলোচনা করা হবে দুই দেশের সম্পর্কসহ দ্বিপাক্ষিক বিভিন্ন ইস্যুতে। ঢাকার পক্ষ থেকে অমীমাংসিত বিষয়গুলো তুলে ধরা হবে। তাছাড়া ২৬ জানুয়ারি ভারতের প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অংশ নেওয়ার বিষয়ে দুই দেশের মধ্যে আলোচনা হবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top