• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনায় আক্রান্ত জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২২, ০১:২০

করোনায় আক্রান্ত জি এম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার (১৬ জানুয়ারি) সংসদ অধিবেশনে যোগ দিতে কভিড-১৯ পরীক্ষা করালে তার করোনা শনাক্ত হয়।

জিএম কা‌দের এর একান্ত স‌চিব ও জাতীয় পার্টির যুগ্ম-কোষাধ্যক্ষ আবু তৈয়ব বলেন, বর্তমা‌নে তি‌নি চি‌কিৎস‌কের পরামর্শে রাজধানীর উত্তরার বাসায় চি‌কিৎসা নি‌চ্ছেন। ত‌বে তার কুশকু‌শে কা‌শি ছাড়া অন‌্যকো‌নো উপসর্গ নেই। তি‌নি স্বাভা‌বিক ও সুস্থ‌ র‌য়ে‌ছেন। চিকিৎসকের পরামর্শে তিনি নিজ বাসভবনে বিশ্রামে আছেন এবং নিয়মিত ওষুধ এবং খাবার গ্রহণ করছেন বলে বিবৃতিতে বলা হয়।

আবু তৈয়ব আরও জানান, যে‌হেতু উপসর্গ ‌নেই, তাই তার প‌জি‌টিভ হওয়ার বিষয়‌টি আরও নি‌শ্চিত হওয়ার জন‌্য আবারও সোমবার (১৬ জানুয়ারি) পরীক্ষা করানো হবে। নিজের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বিরোধীদলীয় এ উপনেতা।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top