• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভারতের প্রজাতন্ত্র দিবসে মোদিকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২২, ০০:৪৩

ভারতের প্রজাতন্ত্র দিবসে মোদিকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২৬ জানুয়ারি) ভারতের ৭৩তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে মোদিকে শুভেচ্ছা বার্তা পাঠান শেখ হাসিনা।

শুভেচ্ছা বার্তায় প্রধানমন্ত্রী লিখেছেন, বাংলাদেশের সরকার ও জনগণের পক্ষ থেকে এবং আমার নিজের পক্ষ থেকে ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আপনাকে এবং ভারতের জনগণকে আমার আন্তরিক শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাই।

প্রধানমন্ত্রী আরও লিখেন, সাম্প্রতিক বছরগুলোতে আমাদের দুই দেশের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্ব, সহযোগিতা এবং আস্থার জায়গা আরও শক্তিশালী থেকে শক্তিশালী হয়েছে। বিশেষ করে করোনা মহামারি চলাকালীন সময়েও আমাদের সহযোগিতার নতুন ক্ষেত্র প্রসারিত হয়েছে।

প্রসঙ্গত, ভারতের প্রজাতন্ত্র দিবস ২৬ জানুয়ারি। ১৯৫০ সালের এই দিন থেকে ভারতের সংবিধান কার্যকর হয়।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top