বৃহঃস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১২ যাত্রী নিয়ে ঢাকায় পৌঁছেছে ‘মিতালী এক্সপ্রেস’

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২ জুন ২০২২, ১৮:৫২

১২ যাত্রী নিয়ে ঢাকায় পৌঁছেছে ‘মিতালী এক্সপ্রেস’

ভারতের নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে ১২ যাত্রী নিয়ে ঢাকায় পৌঁছেছে মিতালী এক্সপ্রেস। 

বুধবার (১ জুন) রাত ১০টা ৫৫ মিনিটে ঢাকা ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশনে এই আন্তর্জাতিক ট্রেনটি পৌঁছায়। ১২ জনের মধ্যে ৪ জন বাংলাদেশি এবং ৮ জন ভারতীয় নাগরিক।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশনের ইমিগ্রেশন পুলিশের সাব ইন্সপেক্টর মো. আনিছুর রহমান।

এদিকে ট্রেনটি পৌঁছার নির্দিষ্ট সময় ছিল রাত সাড়ে ১০টা। ট্রেনটি ২৫ মিনিট বিলম্বে স্টেশনে পৌঁছায়।

মিতালী এক্সপ্রেসের যাত্রী গৌতম ভট্টাচার্য বলেন, বাংলাদেশ ও ইন্ডিয়ার ভ্রাতৃত্ববোধের নিদর্শন হচ্ছে এই মিতালী এক্সপ্রেস। আমরা ইন্ডিয়া থেকে উঠে এখানে এসেছি। আজকে অনেক কম প্যাসেঞ্জার নিয়ে এসেছে। আমরা দাবি রেখেছিলাম চিলাহাটিতে এবং হলদিবাড়িতে স্টপেজ রাখার। চিলাহাটি ও হলদিবাড়িতে ম্যাক্সিমাম প্যাসেঞ্জার আছেন। এটা দুই দেশের সরকারের ব্যাপার। আমাদের কাছে এই জার্নি খুব ভালো লেগেছে। শুধু মাঝে একটু ডিলে করেছে, এই। তাছাড়া দারুণ।

এর আগে, রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ও ভারতের রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব বুধবার নয়াদিল্লি থেকে স্থানীয় সময় সকাল ৯টা ২৫ মিনিটে ট্রেনটির ভার্চুয়ালি ‘ফ্ল্যাগ অফ’ করেন। এর মধ্য দিয়ে ঢাকা ও নিউ জলপাইগুড়ির মধ্যে নতুন একটি আন্তঃদেশীয় ট্রেন মিতালী এক্সপ্রেসের বাণিজ্যিক কার্যক্রম শুরু হয়।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top