• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শর্তে মিলেছে অনুমতি, ঢাকায় আসছেন নোরা ফাতেহি

রায়হান রাজীব | প্রকাশিত: ৯ নভেম্বর ২০২২, ০০:২১

নোরা ফাতেহি

উইমেনস লিডারশিপ করপোরেশনের ‘গ্লোবাল অ্যাচিভারস অ্যাওয়ার্ড ২০২২’-এ অংশ নিতে ঢাকায় আসার কথা ছিল ভারতীয় অভিনেত্রী নোরা ফাতেহির। কিন্তু গেল ১৭ অক্টোবর সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় নোরার আর ঢাকায় আসা হয়নি।

কিন্তু সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার ঢাকায় আসার অনুমতি পেলেন বলিউড ‘হার্টথ্রব’  এই তারকা ।

উইমেনস লিডারশিপ করপোরেশনের সভাপতি ইসরাত জাহান মারিয়া জানান, নোরা ফাতেহির বাংলাদেশে আসা নিয়ে অনেক জলঘোলা পরিবেশের সৃষ্টি হলেও অবশেষে চূড়ান্ত সিদ্ধান্ত পাওয়া গেছে। ১৮ নভেম্বর বাংলাদেশে আসছেন এই বলিউড অভিনেত্রী।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে অনুমতির একটি চিঠি ইস্যু করা হয়েছে। সেখানে বলা হয়েছে, উইমেন লিডারশিপ কর্পোরেশনের উদ্যোগে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক ডকুমেন্টারির শুটিংয়ে অংশগ্রহণের নিমিত্তে ভারতীয় অভিনেত্রী মিস নোরা ফাতেহিকে শর্ত সাপেক্ষে বাংলাদেশে আসার অনুমতি দেয়া হলো।

তবে এক্ষেত্রে পাঁচটি শর্ত দেয়া হয়। তার একটিতে বলা হয়েছে, নোরা ফতেহিকে আগামী ১৮ নভেম্বর (যাতায়াত সময় ব্যতীত) বাংলাদেশে অবস্থান করে প্রামাণ্যচিত্র শুটিংয়ে অংশগ্রহণ করতে হবে। এর বাইরে তিনি অন্যকোনো কাজে বা অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন না।

মরক্কোন বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। এরপর তিনি বলিউডে পাড়ি জমান। নাচ দিয়ে ভক্ত-অনুরাগীদের হৃদয়ে কাঁপন ধরাতে বেশ পটু নৃত্যশিল্পী নোরা ফাতেহি। অল্প সময়ের মধ্যেই হয়ে ওঠেন বলিউডের জনপ্রিয় ‘আইটেম গার্ল’। এবারে কাতার বিশ্বকাপের থিম সংয়েও অংশগ্রহণ করেছেন নোরা।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top