• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রধানমন্ত্রী দেখিয়ে দিয়েছেন- ইয়েস, উই ক্যান: সেতুমন্ত্রী

রায়হান রাজীব | প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২, ০৬:১৮

ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আজ বাংলাদেশের জনগণের জন্য একটি আনন্দের দিন। রাজধানীবাসীর দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্ন পূরণের দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য ও সুদক্ষ নেতৃত্বে দেশের মানুষ একের পর এক অর্জন করছে স্বাধীনতার সুবর্ণ ফসল।

তিনি বলেন, মেট্রোরেল ঢাকায় প্রথম, চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেল প্রথম, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে হয়ে আসছে সামনের বছর, এটাও প্রথম। ঢাকা থেকে গাজীপুর বাস র‌্যাপিড ট্রানজিটও প্রথম, আগামী বছর উদ্বোধন আপনিই করবেন আমরা আশা করে আছি। সবই শেখ হাসিনা করছেন।

আরও পড়ুন: মেট্রোরেল আ. লীগ সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করবে: ব্লুমবার্গ

সেতুমন্ত্রী আরও বলেন, মানুষ বলে, শেখের বেটি বিশ্বব্যাংকের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে আমরাও পারি। ইয়েস, উই ক্যান। মেট্রোরেল করে তিনি আবারও প্রমাণ করেছেন, ইয়েস! উই ক্যান। কেনো আমরা পারবো না! আমরা বীরের জাতি। বিশ্বব্যাংক অপবাদ দিয়েছে, আমি বলতে চাই, আমরা বীরের জাতি, চোরের জাতি নই।

বুধবার (২৮ ডিসেম্বর) মেট্রোরেল উদ্বোধন উপলক্ষে দুপুরে রাজধানীর উত্তরার দিয়াবাড়িতে আয়োজিত সুধী সমাবেশে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top