• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নরেন্দ্র মোদির মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০৬:০৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেন মোদির মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মায়ের মৃত্যু নিশ্চিত করে নরেন্দ্র মোদি সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে জানান, একটি গৌরবময় শতাব্দী ঈশ্বরের পায়ে স্থির। তিনি আরও বলেন, 'একটি গৌরবময় শতাব্দী ঈশ্বরের পায়ে বিশ্রাম নিচ্ছে, মা আমি সর্বদা সেই ত্রিত্ব অনুভব করছি, যার মধ্যে একজন তপস্বীর যাত্রা রয়েছে নিঃস্বার্থ কর্মযোগীর প্রতীক ও মূল্যবোধের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ একটি জীবন।

আরও পড়ুন: দেশে ১৩ জনের দেহে করোনা শনাক্ত

কিছু প্রকল্প উদ্বোধন করতে পশ্চিমবঙ্গে রাজ্যে এসেছিলেন মোদি, মায়ের মৃত্যুর খবর পেয়ে গুজরাটে ছুটে যান। গত ৪ ডিসেম্বর গুজরাটে বিধানসভা নির্বাচনের সময় নিজ বাড়িতে মায়ের সঙ্গে শেষবার দেখা হয় প্রধানমন্ত্রী মোদির।

এর আগে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) গুজরাট রাজ্যের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯৯ বছর বয়সে মারা গেছেন মোদির মা। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top