• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাংলাদেশের এক দল বাইকারের ইন্ডিয়ার গোয়া জয়

শাকিল খান | প্রকাশিত: ৮ মার্চ ২০২৩, ০১:১৪

বাংলাদেশের এক দল বাইকার

ঢাকা থেকে টিভিএস অ্যাপাচি আরটিআর মডেলের মোটরসাইকেলে  ৩৫০০ কিলোমিটারেরও বেশি রাইড করে পর্যটননগরী গোয়ায় পৌঁছার এক অনন্য কৃতিত্ব অর্জন করেছেন বাংলাদেশের আটজনের একদল বাইকার ও ইউটিউবার। পুরো ভ্রমণ সম্পন্ন করতে দলটির সময় লেগেছে আট দিন।

তাদের এই ভ্রমণের উদ্দেশ্য আকর্ষণীয় বাইকিং উৎসব ‘টিভিএস মোটোসউল ২০২৩ -এ অংশগ্রহণ করা।

টিভিএস মোটোসউল ২০২৩’ ইভেন্টটি মূলত মানুষ এবং মেশিনের মধ্যে বন্ধন উদযাপন করে। এটি একটি দুই দিনের উৎসব যা সারাবিশ্বের বাইকিং সম্প্রদায়কে একই ছাতার নিচে নিয়ে আসে। মোটরসাইকেল চালানোর অদম্য চেতনা উদযাপন করার, রেসিং এবং বাইকিং ভ্রাতৃত্বের কিংবদন্তীদের সাথে যোগাযোগ করার এবং রাইডিং ভ্রাতৃত্বের বার্তা নিজ এলাকায় ছড়িয়ে দেওয়ার জন্য এটি একটি প্ল্যাটফর্ম।

ভ্রমণ দলের সদস্যরা হচ্ছেন এস এম নাভিদ ইশতিয়াক তরু (চকোলেট বাইকার), সাইফুল্লাহ সানী, অ্যাপাচি ওনার্স গ্রুপের সদস্য আশিক মাহমুদ, মো. তৌহিদুজ্জামান জিয়া, জয় দে, আলিফ-আল-শাফিন এবং বাইক বিডি গ্রুপের সদস্য তাহসান খান ও মো. কামরুজ্জামান শুভ।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top