শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

শুক্রবার হাতিরঝিলে যান চলাচল বন্ধ থাকবে

রায়হান রাজীব | প্রকাশিত: ৬ জুন ২০২৪, ১৬:২৩

ছবি: সংগৃহীত

‘জয়বাংলা বলে আগে বাড়ো’ প্রতিপাদ্যে শুক্রবার (৭ জুন) ভোর ৫টায় ঢাকার হাতিরঝিলে ‘জয় বাংলা ম্যারাথন-২০২৪’ শিরোনামে হাফ ম্যারাথন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ম্যারাথন সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে জনসাধারণের সুবিধার জন্য বেশকিছু নির্দেশনা দিয়েছে ডিএমপির ট্র্যাফিক-তেজগাঁও বিভাগ। বৃহস্পতিবার (৬ জুন) ট্র্যাফিক-তেজগাঁও বিভাগ থেকে এ বিশেষ ট্র্যাফিক নির্দেশনা দেওয়া হয়।

আজ বৃহস্পতিবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিএমপির যুগ্ম কমিশনার (ক্রাইম) লিটন কুমার সাহা জানান, হাতিরঝিলে ম্যারাথন সুন্দরভাবে শেষ করতে ভোর থেকেই যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। তাই যারা নিয়মিত হাতিরঝিল সড়ক দিয়ে যাতায়াত করেন তাদেরকে বিকল্প পথ ব্যবহারের অনুরোধ জানানো হচ্ছে।

এ ছাড়া ম্যারাথনে অংশগ্রহণকারী ও দর্শনাথীদের নিরাপত্তায় ৬৫০ পুলিশ সদস্য সর্বোচ্চ তৎপর থাকবে। এর বাইরেও ড্রোন ক্যামেরা দিয়ে সব কিছু পর্যবেক্ষণ করা হবে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ম্যারাথনে অংশগ্রহণকারী ও সম্মানিত অতিথিদের গাড়ি পার্কিং এবং পার্কিং স্পেসের নিরাপত্তা নিশ্চিত করা হবে। তাছাড়া ম্যারাথনে অংশগ্রহণকারী ও অতিথিদের রুটের পাশাপাশি ঢাকা শহরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top