মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

৪১ সাল পর্যন্ত দিল্লির পায়ের নিচে থাকতো এদেশ

সুজন হাসান | প্রকাশিত: ১১ অক্টোবর ২০২৪, ১৬:৩৩

সংগ্রহীত

‘শেখ হাসিনা যদি ৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকতো তাহলে বাংলাদেশের স্বাধীনতা দিল্লির পায়ের নিচে থাকত’ বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক।

শুক্রবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে’ জাতীয়তাবাদী গণতান্ত্রিক পার্টির আয়োজনে এক প্রতিবাদ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

জাতীয়তাবাদী গণতান্ত্রিক পার্টির আয়োজনে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন। জয়নুল আবদীন ফারুক বলেন, ১৬ বছরের নির্যাতন, আয়নাঘরে রাখা, গুম, খুন করা স্বৈরাচার শেখ হাসিনাকে আল্লাহ দেশ থেকে বিতাড়িত করেছেন। বাবার দেশ হিসেবে তিনি গর্ব করতেন। সেই বাবার মৃত্যুর মাসেই তিনি বিদায় নিয়েছেন।

বিএনপির এই নেতা বলেন, শেখ হাসিনার মদতপুষ্ট মঈন-ফখরুদ্দিন ১১ সেপ্টেম্বরেই তারেক রহমানকে প্লেনে চড়িয়ে বিদেশে পাঠিয়েছিল। ড. ইউনূস এখনো কেন তারেক রহমানের নামের মিথ্যা মামলা প্রত্যাহার করলেন না? আমরা যখন গ্রামে যাই, গ্রামের মানুষ আমাদের জিজ্ঞেস করে। দেশের মানুষ উপদেষ্টাদের কাছে জানতে চায়, এখনো কেন শেখ হাসিনার প্রেতাত্মারা সচিবালয়ে বসা। বিভিন্ন জায়গায় ঘাপটি মেরে বসে থাকা শেখ হাসিনার প্রেতাত্মারা সারাদেশে এখনো শেখ হাসিনার কথাই বলছে। এখনো কেন ছাত্রলীগ-যুবলীগ নিষিদ্ধ হলো না, দেশের মানুষ জানতে চায়।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top