• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


স্টার সিনেপ্লেক্সকে নোটিস দিলো বসুন্ধরা

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৯

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক। নিউজফ্ল্যাশ৭১.কম

চুক্তির মেয়াদ না বাড়ালে শেষ পর্যন্ত শপিংমল ছাড়তে হবে সিনেপ্লেক্সকে। তবে বন্ধ হচ্ছে না সিনেপ্লেক্সের কার্যক্রম। সম্প্রতি মার্কেট মালিক পক্ষ তাদের ফ্লোর ছাড়তে নোটিস দিয়েছে বলে জানান প্রতিষ্ঠানটির মিডিয়া বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ।

২০০৪ সালে বসুন্ধরা সিটিতে ফ্লোর ভাড়া নিয়ে স্টার সিনেপ্লেক্সের যাত্রা শুরু হয়। এরপর হলটি বিভিন্ন সময় দেশি-বিদেশি ছবি মুক্তি ও প্রচারণার সাথে যুক্ত থেকে বিনোদন দিয়ে আসছে দর্শকদের।২০২০ সালের অক্টোবর পর্যন্ত স্টার সিনেপ্লেক্সর সাথে চুক্তিবদ্ধ ছিল বসুন্ধরা সিটি কমপ্লেক্স। তবে চুক্তির মেয়াদ বৃদ্ধি করা না হলে বসুন্ধরা সিটি থেকে স্টার সিনেপ্লেক্সের কার্যক্রম  সরিয়ে নিতে হবে বলে জানিয়েছে হল সিনেমা হল কর্তৃপক্ষ। তবে বসুন্ধরাতে আউটলেট বন্ধ হলেও সীমান্ত স্কয়ার ও মহাখালী এসকে টাওয়ারে আউটলেট খোলা থাকবে। সম্প্রতি সিনেমা হল খুলে দেয়ার জন্য প্রেস কনফারেন্সের আয়োজনের  মাধ্যমে অনুরোধ জানায় স্টার সিনেপ্লেক্স ।

এমকে/এনএফ৭১



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top