রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

জাপা প্রেসিডিয়াম সেন্টুর বিরুদ্ধে ‘চাঁদা না দেয়ায়’ মারধরের অভিযোগে মামলা

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৫

জাপা প্রেসিডিয়াম সদস্য ও ৩১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টু
নিজস্ব প্রতিবেদক:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টুর বিরুদ্ধে ‘চাঁদা না পেয়ে’ মোহাম্মদপুরের এক ব্যবসায়ী, তার বাবা ও দোকান কর্মচারিদের মারধরের অভিযোগে মামলা হয়েছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে মোহাম্মদপুর থানায় সেন্টুসহ আটজনকে আসামি করে তরিকুল ইসলাম নামের ওই ব্যবসায়ী এই মামলা করেন বলে জানিয়েছেন, ওসি আব্দুল লতিফ।

সেন্টু ছাড়া মামলার বাকি আসামিরা হলেন, জাতীয় পার্টির স্থানীয় নেতা সেলিম, ব্যবসায়ী সমিতির নেতা বাবুল, আবুল মণ্ডল, মো. সালাম, মো. লাবু, মো. চৌধুরী এবং মো. মোহন।

মোহাম্মদপুরের টাউন হল বাজারে ‘সিঙ্গাপুর জুস অ্যান্ড কফি বার’ নামের মালিক তরিকুলের অভিযোগ, গত ২০ সেপ্টম্বর দুপুরে কাউন্সিলর সেন্টু তার অফিসের কর্মচারী কামরুলকে দোকানে পাঠিয়ে ৫ লাখ টাকা নিয়ে তার সঙ্গে দেখা করতে বলে।

কিন্তু চাঁদা দিতে রাজি না হওয়ায় পরদিন কাউন্সিলর সেন্টু দলবল নিয়ে দোকানে গিয়ে তরিকুল ও তার কর্মচারীদের মারধর করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ। এ ঘটনায় তরিকুল মোহাম্মদপুর থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ বলা হয়েছে, তরিকুলের বাবা আবু তাহের এগিয়ে গেলে কাউন্সিলর সেন্টু পিস্তল দিয়ে তা মাথা ও মুখে আঘাত করেন এবং চাঁদার টাকা না দিলে সেন্টু গুলির ভয় দেখান। এ বিষয়ে কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টুর বক্তব্য বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থার নেয়ার কথা জানান।

এনএফ৭১/এমকে/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top