• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দেশে ফিরলেন নুর, বিমানবন্দরে হয়রানির অভিযোগ

মুনাজ | প্রকাশিত: ১২ জানুয়ারী ২০২৩, ০৭:০২

নুরুল হক নুর

গণ-অধিকার পরিষদের সদস্যসচিব নুরুল হক নুর বুধবার (১১ জানুয়ারি) বেলা ১১টা ৩৪ মিনিটে সৌদি এয়ারলাইন্সের এসভি – ৮০৮ ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন।

বিমানবন্দর ইমিগ্রেশনের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। ওই সূত্র জানায়, জেদ্দা থেকে নুরুল হক নুর রওয়ানা হয়।

বিমানবন্দরে নুরুল হক নুর জানান, বিমানবন্দরে তাঁকে ও তাঁর পরিবারকে হয়রানি করা হয়েছে। কিন্তু তাঁকে কোনো গোয়েন্দা সংস্থা জিজ্ঞাসাবাদ করেনি।

আরও পড়ন: বিশ্ব ইজতেমার জন্য প্রস্তুত ময়দান, আসছেন মুসল্লিরা

সম্প্রতি ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদ’র সদস্য মেন্দি এন সাফাদির সঙ্গে গোপন বৈঠক, ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছবি ও কথোপকথন যাচাই করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এ প্রসঙ্গে নুর জানান, একটি মহল তাঁকে দেশে আসতে না দেওয়ার জন্য এমন কাজ করেছে।

এই ঘটনায় ভিপির বিরুদ্ধে শাহবাগ থানায় মুক্তিযোদ্ধা মঞ্চ’র পক্ষ থেকে একটি অভিযোগ দেওয়া হলেও এখনো কোনো মামলা হয়নি। শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর মোহাম্মদ বলেন, মুক্তিযোদ্ধা মঞ্চর পক্ষ থেকে একটি অভিযোগ পেয়েছি। সেটি তদন্ত করা হচ্ছে। তদন্তের পর ব্যবস্থা নেওয়া হবে।

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top