• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফেসবুক পাতা থেকে

শতভাগ বিদ্যুতের দ্বারপ্রান্তে দেশ

নিউজ ফ্লাশ ৭১ | প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২০, ০০:০৮

আশরাফুল আলম খোকনের ফেসবুক থেকে:

মানসিকতায় একটু সমস্যা আছে আমাদের। যদি সরকারের পক্ষে কথা বলি,যদি সত্য কথাও বলি একশ্রেণীর মানুষ বলবে উনিতো সরকারের দালাল। আবার যদি কেউ সরকারের বিপক্ষে বলে এবং সেটা যদি মিথ্যাও হয় বলবে বাপের বেটা একখান। আমাদের মানসিকতার পরিবর্তনটা দরকার সবার আগে। ভালো কাজের বাহবা না পেলে কেউ ভালো কাজ করতেও উৎসাহিত হয়না। 

শুধু ব্যতিক্রম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোন সমালোচনার তোয়াক্কা করেন না। কে কি বললো,কে কি ভাবলো ওই দিকে ফিরেও তাকান না। দেশের জন্য, দেশের মানুষের জন্য যা ভালো ও কল্যাণময়-এর সবকিছু নির্বিঘ্নে করে যাচ্ছেন। 

এই বিদ্যুৎ সেক্টরের কথাই ধরেন না! শুধু “বিদ্যুতের খাম্বা”দেখা এই জাতিকে শেখ হাসিনা যখন “বিদ্যুৎ বাতি” দেখানোর উদ্যোগ নিলেন তখন চারদিকে সুশীল সমাজ, বিএনপি-জামাত কিভাবে এর বিরুদ্ধে ঝাঁপিয়ে পরেছিলো। যদি মনে না থাকে তাহলে ওই সময়ের (২০০৯-২০১২) পত্রিকা ,টিভি টকশো গুলো দেখে নিয়েন। 

কিন্তু দেশকে পিছনের দিকে নেবার সেই ষড়যন্ত্রকে শেখ হাসিনা আমলে না নিয়ে বিদ্যুতের জন্য কাজ করেছেন। আজ শতভাগ বিদ্যুতায়নের দ্বারপ্রান্তে দেশ। জাতীয় গ্রিডের আওতায় থাকা সব গ্রাম ও পরিবারে বিদ্যুৎ ইতিমধ্যে পৌঁছে গেছে। জাতীয় গ্রিডের বাইরে থাকা ৩ লাখ ৭ হাজার ২৪৬ পরিবারও আগামী মার্চের মধ্যে বিদ্যুতের আওতায় চলে আসবে। মুজিব বর্ষের উপহার শতভাগ বিদ্যুতায়ন। 

কেউ হয়তো বলতে পারেন গ্রামাঞ্চলে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে কিছু সমস্যা হচ্ছে। এই সমস্যাও শিগগিরই মিটে যাবে। আস্থা রাখুন শেখ হাসিনায়।

এনএফ৭১/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top