যুক্তরাজ্যগামী বিমানে ধর্ষণের অভিযোগ

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০২২, ২৩:১৮

যুক্তরাজ্যগামী বিমানে ধর্ষণের অভিযোগ

যুক্তরাজ্যগামী একটি বিমানে নারীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে লন্ডন পুলিশ। যুক্তরাষ্ট্রের নিউজার্সি থেকে লন্ডনের হিথ্রো বিমানবন্দরগামী ইউনাইটেড এয়ারলাইন্সের একটি ফ্লাইটে এ ঘটনা ঘটে।

গত মাসের শেষের দিকে ঘটনাটি ঘটলেও তা বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে গুরুত্বের সঙ্গে প্রকাশিত হয় এটি। সংবাদ মাধ্যম সান জানায়, ভুক্তভোগী এবং অভিযুক্ত দুইজন বিমানের বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন। যখন ঘটনাটি ঘটে অধিকাংশ যাত্রী ঘুমিয়ে ছিলেন তখন।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের দেওয়া বিবৃতিকে উদ্ধৃতি দিয়ে এবিসি নিউজ জানায়, এক নারীকে বিমানের ভেতরে ধর্ষণ করা হয়েছে বলে খবর আসে ৩১ জানুয়ারি সকালে। খবর পেয়ে পুলিশ বিমানবন্দরে যায়। বিমানটি অবতরণের পরপরই আটক করা হয় ৪০ বছর বয়সী সন্দেহভাজন ব্যক্তিকে। তারা আরো জানায়, ভুক্তভোগী নারীকে বিভিন্নভাবে সহযোগিতা করছেন বিশেষজ্ঞরা। ধর্ষণের ঘটনার তদন্ত চলছে।

এদিকে ইউনাইটেড এয়ারলাইন্স জানায়, ‘অভিযোগের বিষয়টি জানতে পেরে বিমানটিতে থাকা ক্রুরা ওই নারীর সহযোগিতায় এগিয়ে যায়। একই সঙ্গে স্থানীয় কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করে তারা। তদন্তকাজ সঠিকভাবে শেষ করতে যে কোনো ধরনের সহযোগিতা দিতে প্রস্তুত রয়েছে তাদের প্রতিষ্ঠান বলেও জানিয়েছে ইউনাইটেড এয়ারলাইন্স।


এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top