• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনার বিধিনিষেধ তুলে নিয়েছে পশ্চিমবঙ্গ

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১ এপ্রিল ২০২২, ১৯:১১

করোনার বিধিনিষেধ তুলে নিয়েছে পশ্চিমবঙ্গ

পশ্চিমবঙ্গে করোনার বিধিনিষেধ তুলে নেওয়া হয়েছে। প্রায় দু-বছর ধরে করোনার যেসব বিধিনিষেধ ছিল তা প্রত্যাহার করা হয়েছে। তবে স্যানিটাইজার ব্যবহার এবং মাস্ক পরার যে নির্দেশিকা ছিল, তা বলবৎ থাকছে।

ভারতের এই রাজ্য সচিবালয় থেকে এক নির্দেশিকায় জানানো হয়েছে, বিভিন্ন ক্ষেত্রের বিধিনিষেধ শুক্রবার (১ এপ্রিল) থেকে আর বলবৎ হবে না।

উল্লেখ্য, ২০২০ সালের ২২ মার্চ পশ্চিমবঙ্গে করোনার জন্য লকডাউন শুরু হয় এবং সে সময় থেকেই বিভিন্ন নিষেধাজ্ঞা চালু হয়েছিল। দীর্ঘদিন ধরে চলে আসা এই নির্দেশিকা উঠে যাওয়ায় সাধারণ মানুষ হাফ ছেড়ে বাঁচলেন। তবে ব্যবসায়ীদের আশঙ্কা, এই দুই বছরের ঘাটতি মেটাতে তাদের আরও চার বছর সময় লাগবে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top